টাইমলাইনখেলাক্রিকেটঅন্যান্য খেলাধুলা

এশিয়া কাপে পাকিস্তান ম্যাচের প্রস্তুতি সারতে অচিন্ত্য শিউলির মতো ভারোত্তোলকদের টেক্কা দিচ্ছেন কোহলি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত কমনওয়েলথ গেমসে ২২টি স্বর্ণপদক অর্জন করেছে। মোট ৬১টি পদক এবাবের কমনওয়েলথ গেমস থেকে জিতে আনতে পেরেছে ভারতীয় ক্রীড়াবিদরা যার মধ্যে থেকে মোট ১০টি পদক এনেছে ভারতীয় ভারোত্তোলকরা। মিরাবাই চানু থেকে শুরু করে বাংলার অচিন্ত্য শিউলির মতো ভারোত্তোলকদের দাপটে কমনওয়েলথে পদক জয়ের দিক থেকে ভারতের এই নির্দিষ্ট ক্রীড়াটি সবচেয়ে সফল ছিল।

এখন, ভারোত্তোলকদের দাপট দেখে সাধারণ ভারতীয় ক্রীড়াপ্রেমীদের ভারোত্তোলণ নিয়ে বেশ কৌতূহল জন্মেছে। এরই মধ্যে আরও একজন দক্ষ ভারতীয় ভারোত্তোলকের সন্ধান পাওয়া গিয়েছে। তিনি আর কেউ নন, তিনি হলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। ভারোত্তোলনে তার দক্ষতা দেখে অবাক হবেন মীরাবাই চানু, জেরেমি লালরিনুঙ্গার মতো তারকা ভারোত্তোলকরাও।

গতকাল অর্থাৎ ১৭ই আগস্ট বিরাট কোহলি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার নিজের জিম সেশনের সময় ওয়েট ট্রেনিং করার একটি ভিডিও শেয়ার করেছেন। কোহলি ইতিপূর্বেও তার এমন বেশ কিছু ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। এই ভারোত্তোলন করার সময় কোহলির টেকনিকগুলিও ছিল পেশাগত ভাবে ভারোত্তোলনের সাথে যুক্ত ক্রীড়াবিদদের মতোই।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ফের ক্রিকেটে ফিরছেন কোহলি। পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে তার রেকর্ড অসাধারণ। বিশেষ করে ভারত যখন পাকিস্তানের বিরুদ্ধে রান তাড়া করেছে তখন কোহলি চারবার ভারতীয় দলে উপস্থিত ছিলেন এবং তার মধ্যে তিনবার তিনি ম্যাচসেরা হয়েছেন এবং করেছেন তিনটি অর্ধশতরান। এশিয়া কাপের পাকিস্তান ম্যাচ দিয়েই ফের নিজের পরিচিত পুরনো ছন্দে ফিরবেন কোহলি এমনটাই চাইছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

Related Articles