টাইমলাইনখেলাক্রিকেট

দুবাইয়ের মাটিতে পা রাখলেন বিরাট কোহলি, ভক্তদের উদ্দেশ্যে দিলেন বিশেষ বার্তা

বাংলাহান্ট ডেস্কঃ এই বছর আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে। আর তাই আইপিএল খেলতে বেশিরভাগ আইপিএল ফ্রাঞ্চাইজি দলই পৌঁছে গিয়েছে দুবাইতে। পৌঁছে গিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শুক্রবার দুবাইয়ের মাটিতে পা রেখেছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। অপরদিকে তিনি আইপিএলে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও অধিনায়ক।

শুক্রবার দুবাই পৌঁছে বিরাট কোহলি তাঁর ভক্তদের উদ্দেশ্যে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে লেখা রয়েছে ‘হেলো দুবাই।’ রয়েল চ্যালেঞ্জ বেঙ্গালুরুর তরফ থেকে একটি ছবি পোস্ট করে পুরো দলের ব্যাঙ্গালোরে পৌঁছানোর খবর জানানো হয়েছিল, সেই ছবিতে দেখা যায়নি ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। তারপরে অনেকে প্রশ্ন করতে শুরু করেন বিরাট কোথায়? এবার বিরাট নিজেই ছবি পোস্ট করে জানালেন তিনিও পৌঁছে গিয়েছেন দুবাইতে।

বিরাট কোহলির সেই ছবি টুইটারে পোস্ট করে বেঙ্গালুরুর তরফে থেকে বলা হয়েছে আপনারা প্রশ্ন করেছিলেন না কোহলি কোথায়? এই দেখুন অধিনায়ক কোহলিও চলে এসেছেন দুবাইতে। তবে যা মনে হচ্ছে দলের সাথে না গিয়ে বিরাট কোহলি আলাদা করে দুবাইতে পৌঁছে তারপর দলের সঙ্গে যোগদান করেছেন।

Related Articles

Back to top button