ক্রিকেটখেলাটাইমলাইন

IPL শুরুর আগে খোস মেজাজে বিরাট, মাইক হাতে গান গেয়ে চমকে দিলেন সতীর্থদের

বাংলা হান্ট ডেস্কঃ বহু প্রতিকূলতাকে জয় করে অবশেষে শুরু হতে চলেছে এই বছর আইপিএল। ভারতের বদলে এই বছর আইপিএল এর আসর বসতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে। আর এই আইপিএল এর মাধ্যমেই দীর্ঘ ছয় মাস পর 22 গজে ফিরতে চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। স্বাভাবিক ভাবেই তিনি বেশ খুশি।

বারোটি আইপিএল মরশুম কেটে গেলেও এখনো পর্যন্ত আইপিএল জিততে পারেনি বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ট্রফি জয়ের খরা কাটিয়ে উঠতে না পারলেও দুবাইতে বেশ চনমনে মেজাজে রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলি জানিয়েছেন, ‘করোনা পরবর্তী সময়ে ফের বাইশগজে ফিরতে পেরে আমি খুব খুশি।’ দলের সঙ্গে এই মুহূর্তে চুটিয়ে অনুশীলন করছেন কোহলি। এবার অনুশীলনে বাড়তি ঘাম ঝরাচ্ছেন কোহলি। এছাড়াও কোহলি জানিয়েছেন 2016 সালের পর ফের এরকম ব্যালেন্স টিম পাওয়া গেল। এই মুহূর্তে ব্যাটিং বোলিং ফিল্ডিং সব দিক দিয়েই নিজেদের সেরাটা দিতে প্রস্তুত রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ক্রিকেটাররা। সেই কারণে এবার দল নিয়ে বেশ আশাবাদী অধিনায়ক কিং কোহলিও।

কোহলি শুধু ভালো ব্যাটিংই করতে পারেন না সেই সাথে তিনি একজন ভালো গায়কও। কোহলি যে হাতে ব্যাট ধরে বিশ্বের তাবড় তাবড় বোলারদের শাসন করেন সেই হাতেই তুলে নিয়েছেন মাইক। এমনই একটি ছবি পোস্ট করেছেন আরসিবি দলের পেসার নভদীপ সাইনি। তিনি জানিয়েছেন কোহলির মাইক হাতে গান করছেন।

Back to top button
Close