টাইমলাইনখেলাক্রিকেট

ফর্ম ফিরে পেতে অনুশীলন শুরু কোহলির, নিন্দুকদের নিন্দা, “আরও একবার ব্যর্থ হওয়ার প্রস্তুতি!”

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ক্যারিবিয়ান ভূমে সীমিত ওভারের সিরিজ জয়ের পর ভারতীয় দল নিজেদের পরবর্তী লক্ষ্য আসন্ন এশিয়া কাপের জন্য প্রস্তুত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকা বিরাট কোহলি এই প্রতিযোগিতায় ফের ভারতীয় একাদশে ফিরে আসতে চলেছেন। যেহেতু এশিয়া কাপ শুরু হতে আর দেরি নেই বললেই চলে তাই, কোহলি নিজে নিজেই ফিটনেস ফিরে পাওয়ার অনুশীলন শুরু করে দিয়েছেন। কোহলি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা একটি ভিডিওতে তাকে ম্যানচেস্টার সিটির জার্সি গায়ে একমনে অনুশীলন করতে দেখা গিয়েছে।।

৩৩ বছর বয়সী এই ব্যাটার নিজের জীবনের সবচেয়ে খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। ইংল্যান্ড সফরে তিনি প্রতি ফরম্যাটে ব্যর্থ হয়েছেন। আইপিএল ২০২২-এ দুর্বল পারফরম্যান্স করে এবং পরবর্তীতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজে বিশ্রাম চেয়ে নিয়ে তিনি বড়রকমের ব্যাঙ্গের শিকার হয়েছিলেন। এখন তার এই অনুশীলনের ভিডিও দেখেও লোকে তাকে নানান রকম মন্তব্যের মাধ্যমে বিদ্ধ করেছেন। কেউ বলেছেন তিনি আবারও ব্যর্থ হবেন, আবার কারোর মতে তিনি যোগ্য ব্যক্তিদের জায়গা খেয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ জয়ের পর ভারতের মুল টি-টোয়েন্টি দলটি আপাতত কুড়ি দিনের বিশ্রাম রয়েছেন। মাঝে জিম্বাবোয়ে সফর থাকলেও তাতে নিয়মিত তারকার কেউই প্রায় যাচ্ছেন না। এরপর রয়েছে এশিয়া কাপ। ২৮ তারিখ পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ওই হাইভোল্টেজ টুর্নামেন্টে যাত্রা শুরু করবে ভারত। এশিয়া কাপ শেষ হলে ঘরের মাটিতে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলে তারপর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্দেশ্যে রওনা দেবে ভারত।

ভারতীয় স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, রিশভ পন্ত (উইকেট-রক্ষক), দিনেশ কার্তিক (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবি অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিশ্নই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান

Related Articles