টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় ক্রিকেটারকে গালি দিচ্ছিলেন দর্শকরা, পাল্টা জবাব দিলেন বিরাট কোহলি! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বিরাট কোহলি যে একজন আদর্শ টিমম্যান এই কথাটা অতি বড়ও নিন্দুকও অস্বীকার করতে পারবেন না। তিনি নিজের সাফল্যে যতটা উচ্ছ্বাস প্রকাশ করেন তার চেয়ে কয়েকগুণ বেশি উচ্ছ্বাস তিনি প্রকাশ করেন যখন দলের সাফল্য উঠে আসে। লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার সময় ফির একবার নিজের সেই গুণের পরিচয় দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ভারতের ইংল্যান্ড সফরে নেট বোলার হিসেবে বিরাট কোহলিদের সঙ্গে রয়েছেন তরুণ ফাস্ট বোলার কমলেশ নাগরকোটি। প্র্যাকটিস ম্যাচটিতে তিনি একবার পরিবর্ত ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। এই সময় ওখানে উপস্থিত এক দর্শকের সাথে তার কিছু মতবিরোধ হয়। তরুণ ভারতীয় প্রচারের উদ্দেশ্যে গালিগালাজ ছুড়ে দেন উত্তেজিত ওই দর্শক। ঠিক তখনই বড় দাদার মত রুখে দাঁড়ান।

গোটা ঘটনাটি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে কোহলি ওই অপভাষা ব্যবহার করা দর্শকের সাথে তর্কে জড়িয়েছেন। দর্শককে বলতে শোনা গেছে যে তিনি অফিস কামাই করে ভারতীয় দলের খেলা দেখতে এসেছেন এবং নাগরকোটি সঙ্গে শুধুমাত্র একটি ছবি তুলতে চেয়েছেন কিন্তু নাগরকোটি সেই অনুরোধে পাত্তা দেননি। সেইজন্য তাকে কটু কথা বলেছেন ওই দর্শক। বিরাট কোহলি সেই ভক্তের কথার উত্তরে জানিয়েছে যে তরুণ পেসার এখানে ম্যাচ খেলতে এসেছে, কারোর সঙ্গে ছবি তোলার জন্য নয়।

 

View this post on Instagram

 

A post shared by Chiku (@viratkohli_runmachine)

এর আগেও এমন নজির রয়েছে বিরাট কোহলির। ভারতীয় পেসার মহম্মদ সামি ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের বাজে পারফরমেন্সের জন্য যখন বিশ্রী ভাবে ট্রোলড হচ্ছিলেন তখন সরাসরি তার পাশে দাঁড়িয়েছিলেন বিরাট। শুধু সতীর্থই নয়, ২০১৯ একদিনের বিশ্বকাপে ভারত বনাম অস্ট্রেলিয়া ম্যাচে যখন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভ স্মিথের উদ্দেশ্যে কটু বাক্যবাণ বর্ষণ করছিলেন তখনও তার প্রতিবাদ করেন বিরাট।

Related Articles

Back to top button