টাইমলাইনখেলাক্রিকেট

অনুস্কা ছাড়াও বিরাটের জীবনে রয়েছে অন্যপ্রেম, ফাঁস হয়ে গেল ইনস্টাগ্রামে

বাংলা হান্ট ডেস্কঃ কয়েক বছর আগেই বলিউড অভিনেত্রী অনুস্কা শর্মার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তবে বিয়ে করার আগে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন কোহলি এবং অনুস্কা। বিরাট কোহলি কোনদিনই তার প্রেম, বিয়ের ব্যাপারে বেশি রাখঢাক করেননি। তবে দীর্ঘদিন পর ভারত অধিনায়ক বিরাট কোহলির সেই পুরোনো প্রেমের কথা ফাঁস হয়ে গেল।

অনুষ্কা শর্মার আগে বিরাট কোহলির জীবনে ছিল অন্য প্রেম। সেই প্রেমের কথা নিজেই ফাঁস করে ফেললেন বিরাট কোহলি। ইন্সটাগ্রাম এর দৌলতে হঠাৎ করে সকলের সামনে চলে আসে বিরাট কোহলির পুরনো প্রেমের কথা। বিরাটের সেই প্রেমিকা হল ‘আলু।’

আলুর প্রতি ভালোবেসে বিরাট কোহলি কয়েক বছর আগে ইনস্টাগ্রামের চিঠিতে লিখেছিলেন, “প্রিয় আলু আমি তোমাকে খুব ভালোবাসি। তোমাকে ছাড়া আমার রোজকার খাবার ভাবাই যায় না। ছোটবেলায় পাড়ার মুদির দোকান থেকে তোমাকে আনতে যেতাম ঠিক যেমনভাবে একজন প্রেমিকাকে তার প্রেমিক আনতে যায়। ফুলকপির তরকারি বলো কিংবা মটরশুঁটির তরকারি তোমাকে ছাড়া ভাবাই যায় না।” তবে সময় পেরিয়েছে, পরিবর্তন হয়েছে কোহলির। কোহলি এখন অনেক বেশি স্বাস্থ্যসচেতন। তাই হয়তো এখন পুরোনো প্রেমিকার সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করেছেন ভারত অধিনায়ক।

Related Articles

Back to top button