ছবিটাইমলাইনবিনোদন

লক্ষ্মীর আগমন বিরাট-অনুষ্কার সংসারে, এর মধ‍্যেই সদ‍্যোজাতর ভুয়ো ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: গতকালই সুখবর এসেছে বলিউড তথা ভারতীয় ক্রিকেট মহলে। লক্ষ্মীর আগমন হয়েছে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) সংসারে। ফুটফুটে কন‍্যা সন্তানের জন্ম দিয়েছেন বিরাট গৃহিনী অনুষ্কা।

বিরাটের ভাই বিকাশ কোহলি নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছোট্ট ছোট্ট দু পায়ের ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন বিরাট অনুষ্কাকে। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘বাঁধভাঙা আনন্দ। বাড়িতে পরী এসেছে।’ সংবাদ মাধ‍্যমে প্রকাশিত হতে থাকে বিরাট অনুষ্কার সদ‍্যোজাতের প্রথম ভিডিও বলে।

anushka sharma talks about not engaging kid in social media main Bangla Hunt Bengali News
এরপরেই বিষয়টি খোলসা করেন বিকাশ কোহলি। তিনি জানান, ভিডিওটি ও ছবিটি একেবারেই সাংকেতিক। সদ‍্যোজাত‍র পায়ের ছবি পোস্ট করেননি তিনি। উল্লেখ‍্য, এর আগেই বিরাট অনুষ্কা জানিয়েছিলেন তাঁদের সন্তানকে সোশ‍্যাল মিডিয়ায় আনতে চান না তাঁরা।

IMG 20210112 212902 Bangla Hunt Bengali News

গতকাল, ১১ জানুয়ারি দুপুরে এক ফুটফুটে কন‍্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা। বিবৃতিতে একথা জানান স্বামী বিরাট কোহলি। বিবৃতিতে তিনি জানান, ‘আমার এই সুখবর দিতে পেরে খুব আনন্দ হচ্ছে আমরা কন‍্যা সন্তানের বাবা মা হয়েছি। অনুষ্কা ও নবজাতক দুজনেই ভাল রয়েছে। সকলের শুভ কামনার জন‍্য ধন‍্যবাদ।’ গোটা দেশ তো বটেই, বিরাটের বিদেশি ক্রিকেটার সতীর্থরাও শুভেচ্ছা জানাতে থাকেন দুজনকে।

উল্লেখ‍্য, সম্প্রতি একটি নতুন খবরে তোলপাড় হয় সোশ‍্যাল মিডিয়া। অনুষ্কা ও বিরাটের ঘরে আসতে চলেছে ফুটফুটে কন‍্যা সন্তান। এমনটাই জানান এক জ‍্যোতিষী। পণ্ডিত জগন্নাথ গুরুজীর মতে, বিরাট ও অনুষ্কার মেয়েই হবে এবং সেই মেয়ের গুণেই এই তারকা জুটির ভবিষ‍্যতের দাম্পত‍্য জীবন আরো সুখ স্বাচ্ছন্দ‍্যে ভরে উঠবে।

গুরুজী জানান, অত‍্যন্ত বুঝেশুনে সাবধানে এই গণনা নাকি করতে হয়েছিল তাঁকে। কারণ বিরাট ও অনুষ্কা দুজনেই নিজেদের কেরিয়ারের জায়গায় যথেষ্ট খ‍্যাতনামা। তবে গুরুজীর আশ্বাস, তাঁদের মেয়েও নাকি হবে একেবারে রূপে লক্ষ্মী গুনে।সরস্বতী। এখন নেটিজেনদের একাংশের বক্তব‍্য, এক্কেবারে সঠিক গণনাই করেছিলেন ওই জ‍্যোতিষী।

তবে অনুষ্কা ও বিরাট সাফ জানিয়ে দিয়েছেন, নিজেদের মেয়ে সোশ‍্যাল মিডিয়ার লাইমলাইটে আসুক তা তাঁরা চান না। সমস্ত মিডিয়ার কৌতূহলী চোখের আড়ালেই মেয়েকে বড় করতে চান তাঁরা। তবে জন্মের আগে থেকেই খুদের জনপ্রিয়তার কথা মাথায় রেখে তা কতটা সম্ভব হবে এখন সেটাই দেখার।

Back to top button