টাইমলাইনখেলাক্রিকেটIPL

আউট হয়ে আকাশপানে চেয়ে প্রার্থনা, ভক্তদের চোখে জল আনছে বিরাটের প্রতিক্রিয়া

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গতকাল বড় রান তাড়া করতে নেমে শুরুটা ভালোই করেছিলেন কোহলি। ইনিংসের দ্বিতীয় ওভারে অর্শদীপ-কে দুবার বাউন্ডারিতে পাঠিয়ে এবং হরপ্রীত ব্রারকে একবার গ্যালারিতে ফেলে শুরুটা অত্যন্ত আক্রমণাত্মক ভাবে করেছিলেন। কিন্তু রাবাডার শর্ট বলকে পুল করতে গিয়ে তার গ্লাভসে লেগে বল জমা পড়ে শর্ট ফাইন লেগে দাঁড়ানো ফিল্ডারের হাতে জমা পড়ে এবং কোহলি মাত্র ২০ রানে আউট হন। আউট হওয়ার পর কোহলির মুখে চোখে ধরা পড়েছে এক অদ্ভুত হতাশার চিত্র যা দেখে সমবেদনা জানিয়েছেন ভক্তরা।

এর মধ্যেও তিনি একটি রেকর্ড বড় রেকর্ড গড়ে ফেলেছেন। আজ বিরাট কোহলি প্রথম ব্যাটার হিসাবে আইপিএলে ৬৫০০ রানের গন্ডি ছুঁয়েছেন। চলতি মরশুমটি একেবারেই ভালো না গেলেও তিনি এই রেকর্ড গড়ে ফেললেন। সেইসঙ্গে প্রথম ভারতীয় ব্যাটার হিসাবে টি টোয়েন্টি ক্রিকেটে ১০,৫০০ রানের গন্ডিও ছুঁয়েছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় তাই তাকে অভিনন্দন জানিয়েছেন ভক্তরা।

কিন্তু তাতে কোহলির আফসোস মেটার কথা নয়। কোহলি নিজে কিছুদিন আগে বলেছিলেন যে তার অফফর্ম নিয়ে তার মনের অবস্থার কথা কেউই জানে না। কিন্তু কালকের এই অভিব্যক্তি অনেকটাই তার মনের কথা সামনে এনেছে। তিনি আকাশের দিকে তাকিয়ে যেন ভগবানকে প্রশ্ন করছিলেন যে কেন সবরকম চেষ্টা করা সত্ত্বেও তিনি বড় রান করতে ব্যর্থ হচ্ছেন।

কাল জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোনের মারকাটারী ইনিংসের দৌলতে বোর্ডে ২০৯ রান তোলে পাঞ্জাব। রান তাড়া করতে নেমে শুরুটা ভালো করলেও ২০ রান করে রাবাডার শিকার হয়ে ফেরেন কোহলি। ব্যর্থ অপর ওপেনার ও অধিনায়ক দু প্লেসিস (১০)। রজত পতিদার (২৬) এবং গ্লেন ম্যাক্সওয়েল (৩৫) মিলে কিছুটা চেষ্টা করেছিলেন। কিন্ত তারা আউট হওয়ার পর আর কেউ লড়াই বজায় রাখতে পারেনি। ব্যর্থ দীনেশ কার্তিক, শাহবাজ আহমেদরা। ২০ ওভারে ১৫৫-এর বেশি তুলতে পারেনি আরসিবি। ৪ ওভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৩ উইকেট নেন রাবাডা। জিতে দিল্লির সাথে প্লে অফের লড়াইয়ে টিকে রইলো পাঞ্জাব কিংসও।

Related Articles

Back to top button