টাইমলাইনখেলাক্রিকেট

ম্যাচ জিতেও বিতর্কে জড়ালেন বিরাট কোহলি, লেগে গেলেন আম্পায়ারের সঙ্গে

বাংলা হান্ট ডেস্কঃ চেন্নাইয়ের চিপকে স্টেডিয়ামে যেখানে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা খেলতে গিয়ে একেবারে লেজে গোবরে হয়ে যাচ্ছে সেই ভাঙাচোরা পিচে বিরাট কোহলি দেখিয়ে দিলেন কিভাবে ব্যাটিং করতে হয়। বুঝিয়ে দিলেন লড়াই করার মানসিকতা এবং প্রতিভা থাকলে ব্যাটিং করা যায়। 149 বলে 62 রানের দুর্দান্ত ইনিংস খেলে ভারতকে টেস্ট জেতার দিকে অনেকটা এগিয়ে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

কিন্তু এরই মধ্যে ফের একবার বিতর্কে জড়িয়ে পড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। খেলা চলাকালীন রান নিতে গিয়ে পিচের বিপদজনক জায়গায় দৌড়ান বিরাট কোহলি। কোহলির এই ব্যাপারটি মোটেও ভালোভাবে নেননি ফিল্ড আম্পায়ার নীতিন মেনন। তিনি কোহলিকে সাবধান করেন, আর এতেই শুরু হয় দুজনের মধ্যে বাদানুবাদ।

তৃতীয় দিন মধ্যাহ্ন বিরতির ঠিক আগের ওভারে এই ঘটনার সূত্রপাত হয়। সেই ওভারে ইংল্যান্ডের ড্যান লরেন্সের বল অফ স্ট্যাম্পের দিকে খেলে তিন রান নেওয়ার চেষ্টা করেন বিরাট কোহলি। তৃতীয় রান নেওয়ার সময় পিচের বিপজ্জনক জায়গা দিয়ে দৌড়াতে শুরু করেন বিরাট কোহলি। সেই সময় কোহলির দিকে এগিয়ে এসে তাকে এই বিষয়ে সাবধান করে দেন আম্পায়ার নিতিন মেনন। আম্পায়ারের এই কথা কিছুতেই মানতে পারছিলেন না কোহলি। আম্পায়ারের সঙ্গে হালকা বিতর্কে জড়িয়ে পড়েন কোহলি এবং তিনি এই প্রসঙ্গে ইংল্যান্ডের অধিনায়ক জো রুটের সঙ্গেও কথা বলেন। যদিও আম্পায়ারের এমন মনোভাব কোহলির ব্যাটিংয়ে কোন প্রভাবই ফেলতে পারেনি।

Back to top button