ক্রিকেটখেলাটাইমলাইনIPL

সূর্যকুমার যাদবকে স্লেজ করে বিতর্কে জড়ালেন ক্যাপ্টেন কোহলি, ভিডিও দেখে রেগে লাল ক্রিকেটপ্রেমীরা

বাংলা হান্ট ডেস্কঃ গত বুধবার আইপিএলের (IPL) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI)। দুই দলের কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ ছিল। কারন যে দল এই ম্যাচ জিততো তাদের কাছেই সুযোগ ছিল প্লে অফের টিকিট কনফার্ম করার। আর এই গুরুত্বপূর্ণ ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারিয়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। যার নেপথ্যে রয়েছে মুম্বাই ওপেনার সূর্য কুমার যাদব এর অসাধারণ ব্যাটিং পারফরম্যান্স।

সূর্য কুমার যাদব এর ব্যাটে ভর করে বেঙ্গালুরুকে হারিয়ে দেয় মুম্বাই ইন্ডিয়ান্স। আর এই ম্যাচেই আরসিবি অধিনায়ক বিরাট কোহলির আচরণবিধি নিয়ে সরব হয়েছেন নেট দুনিয়া। অনেকে দাবি করেছেন সূর্য কুমার যাদবকে নাকি এই ম্যাচে স্লেজ করেছিলেন বিরাট কোহলি। মুহূর্তের মধ্যেই ঘটনা নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এই ম্যাচে মুম্বাই কে আটকানোর জন্য মরিয়া চেষ্টা চালায় বেঙ্গালুরু। কিন্তু আরসিবির কোনো স্ট্যাটেজিই এইদিন কাজে লাগলো না। মাত্র 43 বলে 79 রানের ইনিংস খেলে মুম্বাইয়ের জয় নিশ্চিত করলো সূর্য কুমার যাদব। সূর্য কুমার যখন মারকাটারী ফর্মে ব্যাটিং করছিলেন সেই সময় আরসিবি অধিনায়ক বিরাট কোহলি তার কাছে গিয়ে কিছু বলেন কিন্তু তাতে কোনো প্রতিক্রিয়া দেন নি সূর্য কুমার। আর এই ঘটনাকে কেন্দ্র করেই যাবতীয় বিতর্কের সৃষ্টি হয়েছে।

Back to top button