খেলাটাইমলাইন

“বিরাট তোমায় পাকিস্তানে খেলতে দেখতে চাই” বিরাটের কাছে কাতর অনুরোধ পাকিস্তানী ভক্তের।

ভারত অধিনায়ক বিরাট কোহলি ব্যাট হাতে মাঠে নামলে একের পর এক নতুন রেকর্ড তৈরি করেন। বড় বড় লিজেন্ডদের রেকর্ড ভেঙে নতুন নতুন রেকর্ড তৈরি করা এখন বিরাট কোহলির নিত্যদিনের কাজে পরিণত হয়েছে। আর তাই শুধুমাত্র নিজের দেশেই নয় বরং সারা বিশ্বজুড়ে ভক্তের ছড়াছড়ি বিরাট কোহলির। বিশ্বের যেখানেই যান না কেন বিরাট কোহলি ভক্ত সেখানে থাকবেই।

বিশ্বের যে কোন দেশের যে কোন স্টেডিয়ামে বিরাট কোহলি খেলুক না কেন তার ফ্যান সেখানে থাকবেই এবং বিরাটের ভক্তরা ব্যাট হাতে সবসময় বিরাটকে দেখতে চাই এক অন্য ভূমিকায়। কিন্তু বিরাটের সব ফ্যানেরা বিরাটের ব্যাটিং মাঠে বসে উপভোগ করলেও সেই সৌভাগ্য থেকে এখনো পর্যন্ত বঞ্চিত বিরাটের পাকিস্তানি ভক্তরা। পাকিস্তানে বিরাট ভক্ত সংখ্যা নেহাত কম নয়, ভারত-পাকিস্তান সম্পর্কে চিড় ধরলেও পাকিস্তানে বিরাটের ভক্তের সংখ্যা মোটেও কমেনি। কিন্তু এখনও পর্যন্ত পাকিস্তানি ভক্তদের স্টেডিয়ামে বসে তাদের প্রিয় তারকার খেলা দেখার সৌভাগ্য হয়নি। কারণ এই মুহূর্তে পাকিস্তানে গিয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে রাজি নয় কোন দেশ, ভারততো নয়ই। তাই বিরাট কোহলি পাকিস্তানে খেলার সম্ভবনাও নেই।

সম্প্রতি শ্রীলঙ্কা বনাম পাকিস্তান সিরিজ চলছে। আর এই সিরিজের মাঝেই এক বিরাট কোহলির ভক্ত একটি মেসেজ লিখেছেন সেখানে লেখা রয়েছে যে “বিরাট পাকিস্তানে খেলতে দেখতে চাই তোমায়।” আর তারপরই মুহূর্তে সেই ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি দেখে অনেকে অনেক মন্তব্য করেছেন। কেউ কেউ ভারত-পাকিস্তানের রাজনৈতিক সম্পর্কের কথা মনে করিয়ে বলেছেন যে এটা কোনদিনও সম্ভব নয়, আবার কেউ লিখেছেন যে হয়তো কোন একদিন এই বিরাট ভক্তের ইচ্ছা পূরণ হবে অর্থাৎ বিরাট কোহলি পাকিস্তানে গিয়ে ক্রিকেট খেলবে।

Leave a Reply

Close
Close