ক্রিকেটখেলাটাইমলাইন

প্রকাশ্যে চলে এল বিরাটের গোপন কুসংস্কারের কথা, নিজের মুখেই জানালেন সেকথা

বাংলা হান্ট ডেস্কঃ বিভিন্ন দেশের বিভিন্ন পেসার খেলোয়াড়রা রয়েছেন। আর এই খেলোয়াড়দের মধ্যে কিছু না কিছু একটা কুসংস্কার থেকেই যায়। কেউ সেটা প্রকাশ করেন, কেউ সেটা অন্তরেই রেখে দেন। খেলোয়াড়দের সঙ্গে কুসংস্কার  অঙ্গাঙ্গিভাবে জড়িত। অনেকের কুসংস্কার থাকে জার্সিতে, আবার অনেকের জুতোতে, আবার অনেকের বিভিন্ন ক্রিড়া কিটে। অনেক বড় বড় খেলোয়াড় রয়েছেন যাদের মধ্যে কুসংস্কার দেখা যায়। তেমনি একজন হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অন্যান্য খেলোয়ারদের মত বিরাট কোহলিরও রয়েছে একটি মজার কুসংস্কার।

একটি বিজ্ঞাপন সংস্থার উদ্যোগে আয়োজিত একটি চ্যাট শো-তে অংশগ্রহণ করেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলির সঙ্গে আড্ডা দিচ্ছিলেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওয়ালা। আর এই আড্ডার মাঝে বিরাট কোহলি বলে বসেন তার মজার কুসংস্কারের কথা। এতদিন পর্যন্ত এটি গোপন থাকলেও এবার প্রকাশ্যে চলে এলো।

কোহলি জানিয়েছেন ক্রিকেট ম্যাচ চলাকালীন আমি বেশিরভাগ সময় সাদা জুতো পড়ে মাঠে নামি। বিশেষ করে ব্যাটিং করার সময়, ব্যাটিং করার সময় আমাকে সব সময় সাদা জুতো পড়েই দেখতে পাওয়া যাবে। ইন্টারন্যাশনাল ক্রিকেট হোক কিংবা ঘরোয়া ক্রিকেট কিংবা আইপিএল যেকোনো ক্রিকেট ম্যাচে আমি সাদা জুতো পড়েই ব্যাটিং করি। এটা আমার অন্যতম কুসংস্কার।

Back to top button