টাইমলাইনখেলাক্রিকেট

কোভিড-যুদ্ধে অর্থসাহায্য ‘বিরুষ্কা’ জুটির, এগিয়ে আসার অনুরোধ করলেন বাকি সকলকেও

বাংলা হান্ট ডেস্কঃ প্রতিশ্রুতি দিয়েছিলেন আগেই, এবার সেই দেওয়া কথাই শুক্রবার রক্ষা করলেন বিরাট এবং অনুষ্কা জুটি। শুক্রবার সরাসরি কোভিড আর্তদের জন্য দু’কোটি টাকা অর্থ সাহায্যের কথা ঘোষণা করলেন তারা। শুধু তাই নয় নিজেদের অনুদানের পাশাপাশি সকলকে সাহায্য করার জন্য মোট ৭ কোটি টাকার লক্ষ্যমাত্রাও সামনে রাখলেন বিরুষ্কা জুটি।

টুইটারে শুক্রবার আলাদা আলাদা ভিডিও পোস্ট করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড কুইন অনুষ্কা শর্মা। একটি বেসরকারি সংস্থার মাধ্যমে কোভিড আর্তদের সাহায্যার্থে সকলকে এগিয়ে আসতে অনুরোধ করেন তারা। নিজের টুইটার হ্যান্ডেল থেকে কোহলি লেখেন, “আপনারা সবাই এগিয়ে এসে সাহায্য করলে আমরা কৃতজ্ঞ থাকব। চলুন একসঙ্গে এই লড়াই করি। আশেপাশে যাদের দরকার, তাদের সাহায্যের জন্যে এগিয়ে আসুন।”

এদিন স্বামীর সঙ্গে একইসাথে সকলকে এগিয়ে আসার অনুরোধ করেন অনুষ্কাও। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বলেন, “কোভিড-১৯-এর বিরুদ্ধে আমাদের গোটা দেশ লড়াই করছে। প্রতিদিন কঠিন পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। মানুষের কষ্ট দেখে আমাদের মন ক্রমশ ভেঙে যাচ্ছে। তাই কোভিড-১৯-এর জন্য অর্থ সাহায্যার্থে বিরাট এবং আমি একটা নতুন উদ্যোগ নিয়েছি।”

ক্রমশই করোনা ভাইরাসের প্রকোপ বাড়ছে গোটা দেশে। যেভাবে বেড়ে চলেছে মৃত্যুর মিছিল, তা রীতিমতো আতঙ্কের সৃষ্টি করেছে সকলের মনেই। এই অবস্থায় প্রত্যেকের দরকার একযোগে লড়াইয়ে সঙ্গদান করা। এই কথা মাথায় রেখেই এদিন ভিডিও বার্তায় বিরাট বলেন,  “আমরা ইতিহাসের অন্যতম চরম কঠিন মুহূর্তের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে আমাদের প্রত্যেককে এক থাকতে হবে এবং যত বেশি সম্ভব মানুষকে সাহায্য করতে হবে।”
শুধু বিরাট কোহলি নন, কোভিড সংক্রমিতদের সাহায্যার্থে একের পর এক এগিয়ে এসেছেন ক্রীড়া জগতের অনেকেই। আইপিএল থেকে ধারাভাষ্যকার হিসেবে পাওয়া সমস্ত টাকা কোভিড সংক্রমিতদের জন্য দান করেছেন লক্ষ্মীরতন শুক্লার মত খেলোয়াড়রা। এগিয়ে আসছেন আরো অনেকেই। আশা করা যায় অদূর ভবিষ্যতে এই লড়াইয়েও জয়লাভ করবে ভারত।

Related Articles

Back to top button