টাইমলাইনভারত

প্রকাশ্য রাস্তায় কুপিয়ে খুন বিশ্বহিন্দু পরিষদের নেতাকে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সম্প্রতি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) একটি নৃশংস হত্যাকান্ডের ভাইরাল ভিডিও (Viral video) ঘুরে বেড়াচ্ছে স্যোশাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে গাড়ি থেকে টেনে বের করা হচ্ছে একজনকে। কোন কিছুর পরোয়া না করেই প্রকাশ্য রাস্তায় তাঁকে কুপিয়ে খুন করা হচ্ছে। এই ভিডিও প্রকাশ হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

ঘটনার বিবরণ
ঘটনাটি ঘটেছে, ভোপাল থেকে ১৫০ কিলোমিটার দূরত্বে হোশাংবাদের পিপারিয়া শহরে। পুলিশ সূত্রে জানা যায়, ওই গাড়ির মধ্যে ছিলেন বিশ্বহিন্দু পরিষদের (Vishwa Hindu Parishad) হোশাংবাদ জেলা গো-রক্ষা সংগঠনের প্রধান ৩৫ বছর বয়সী রবি বিশ্বকর্মা এবং তার দুই বন্ধু। শুক্রবার সন্ধ্যেয় তারা গাড়ি করে ওই রাস্তা দিয়ে যখন যাচ্ছিলেন, আচমকাই কয়েকজন দুষ্কৃতি তাঁদের গাড়ি আটক করে। এবং গাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। ভেঙ্গে দেয় গাড়ির কাচ।

এলোপাথাড়ি ভাবে কোপাতে শুরু করে
এই গোটা ঘটনাটি ওই রাস্তা দিয়েই পথচলতি অপর একজন ব্যক্তি তাঁদের গাড়ি থেকেই ওই ঘটনার ভিডিও করে। ভিডিওতে দেখা যাচ্ছে, দুস্কৃতিদের সকলের হাতে ধারালো অস্ত্র ছিল। তারা গুলি ছুঁড়তে থাকে। লাঠি দিয়ে ভেঙ্গে দেয় গাড়ির কাচ। তারপর গাড়ির মধ্যে থেকে একজনকে টেনে হিঁচড়ে বার করে এনে এলোপাথাড়ি ভাবে কোপাতে থাকে। কিন্তু ওই ব্যক্তির মুখ সেখানে স্পষ্ট করে বোঝা যাচ্ছে না। তবে যারা ভিডিও করেছেন, তাঁদের মধ্যে একজন পুরুষ এবং একজন মহিলার কণ্ঠস্বর শোনা যাচ্ছিল। কিছু করতে না পেরে নিরুপায় হয়ে তারা বলছে ‘ওরা ওকে মেরে ফেলল’।

পুলিশ খুঁজছে দুস্কৃতিদের
এই ঘটনার ভিডিও প্রকাশ পেতেই নড়েচড়ে বসে প্রাশাসন। ঘটনার তদন্ত করতে গিয়ে দেখে, মৃত ব্যক্তি বিশ্বহিন্দু পরিষদের হোশাংবাদ জেলা গো-রক্ষা সংগঠনের প্রধান ৩৫ বছর বয়সী রবি বিশ্বকর্মা। দুস্কৃতিদের দু রাইন্ড গুলির মধ্যে একটিতে তিনি প্রাণ হারিয়েছেন। বাকিরা গুরুতর জখম হয়েছে। দুস্কৃতিরা দলে ১০ জন থাকলেও, তাঁদের বেশিরভাগেরই মুখ ঢাকা ছিল। তবে পুলিশ তাঁদের খুঁজছে।

এই ঘটনার জেরে হোশাংবাদের বিশ্বহিন্দু পরিষদ তাঁদের সমস্ত ক্ষোভ উগড়ে দিয়েছে। তাঁদের দাবী পরিকল্পনা করেই তাঁদের দলের প্রধান সদস্যকে খুন করা হয়েছে। পাশপাশি পুলিশ ঘোষণা করেছে দুস্কৃতিদের ধরে দিতে পারলে ১০০০০ টাকা পুরস্কারও দেওয়া হবে।

Back to top button