টাইমলাইনবিনোদন

জন্মদাতা আর পালক বাবা মুখোমুখি, নীনাকে ঠকালেও মেয়ে মাসাবার বিয়েতে হাজির ভিভ রিচার্ডস!

বাংলাহান্ট ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন নীনা গুপ্তা (Neena Gupta) এবং ভিভ রিচার্ডস (Viv Richards) কন্যা মাসাবা গুপ্তা (Masaba Gupta)। মুম্বইয়ের নামী ডিজাইনার তিনি। মা অভিনেত্রী হলেও তিনি সেদিকে ঘেঁষেননি। যদিও বিনোদন ইন্ডাস্ট্রির সঙ্গে নিত্য ওঠাবসা তাঁর। বিয়েও করেছেন অভিনেতা সত্যদীপ মিশ্রাকে। বিশেষ দিন উপলক্ষে নিজের গোটা পরিবারের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন মাসাবা।

crockex

মা নীনার সঙ্গে থাকলেও মাসাবার ফ্যামিলি পিকচারে দেখা গেল কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসকে। মেয়ের বিশেষ দিনে উপস্থিত ছিলেন তিনিও। জন্মদাতা বাবা আর সৎ বাবা বিবেক মেহরা দুজনকে নিয়েই ছবি তুলেছেন মাসাবা। ছিলেন স্বামী সত্যদীপ, মা নীনা, শাশুড়ি মা এবং ননদও। পাশাপাশি বাবা ভিভ এবং মা নীনার সঙ্গে আলাদা দুটি ছবিও শেয়ার করেছেন মাসাবা।

ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, প্রথম বার তাঁর গোটা পরিবার একসঙ্গে হয়েছে। উপরন্তু এখন থেকে তাঁর পরিবারে আরো কয়েকজন নতুন যোগ হলেন। ইন্ডাস্ট্রর অভিনেতা অভিনেত্রীরাও শুভেচ্ছায় ভরিয়েছেন মাসাবাকে।

masaba

১৯৮০ সালে প্রখ্যাত ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে জড়ান নীনা। সমাজের কথা না ভেবে নিজেদের সম্পর্কটাকে সকলের সামনে নিয়ে আসেন তিনি। এক সময় ভিভের সন্তানের মাও হন নীনা। কিন্তু নিজের স্ত্রীকে ডিভোর্স দিয়ে কখনোই নীনাকে বিয়ে করেননি ভিভ।

masaba neena

অভিনেত্রী নিজেই বড় করেন মেয়ে মাসাবাকে। যদিও বাবা ভিভের সঙ্গে সম্পর্ক রয়েছে মাসাবার। কিন্তু বাবার ভালবাসা কোনোদিনই পাননি তিনি। এই কাণ্ডের জন‍্য বলিউডও এক সময় মুখ ফিরিয়ে নিয়েছিল নীনার থেকে। তবে মেয়ে বড় হওয়ার পর সংসার শুরু করেন নীনা গুপ্তা। দিল্লির চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker