টাইমলাইনবিনোদনভারত

খেটে খাওয়া মানুষের পাশে বিবেক, নিলেন পাঁচ হাজার পরিযায়ী শ্রমিকের দ্বায়িত্ব

বাংলাহান্ট ডেস্কঃ বিবেক ওবেরয় (vivek oberoi) নামটির সাথে বরাবরই জড়িয়ে আছে বিতর্ক। ঐশ্বর্যকে নিয়ে সালমানের সাথে বচসায় জড়িয়ে পড়ে অকালেই কেরিয়ার মুখ থুবড়ে পড়েছিল উদীয়মান এই অভিনেতার। ইদানিং কিছু চলচ্চিত্রে পার্শ্ব চরিত্রে দেখা গেলেও তেমন ভাবে দাগ কাটতে পারেন নি তিনি। তার শেষ উল্লেখযোগ্য সিনেমা ‘ পিএম নরেন্দ্র মোদি’ ( PM Narendra Modi).

এবার পরিযায়ী শ্রমিকদের পাশে এসে দাঁড়ালেন বিবেক ওবেরয়। করোনার মোকাবিলায় ভারতের সর্বত্র চলছে লকডাউন। এই পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে দেশের দিন আনা দিন খাওয়া শ্রেণীর মানুষ থেকে শুরু করে সাধারন কর্মজীবী মধ্যবিত্তরা । এবার শ্রমিকদের অর্থসংকট কাটাতে ৫ হাজার শ্রমিকের দ্বায়িত্ব নিচ্ছেন বিবেক।

বিবেক জানিয়েছেন, “লকডাউনের এই পরিস্থিতিতে বহুদিন ধরে পরিযায়ী শ্রমিকরা দেশের বিভিন্ন প্রান্তে আটকে রয়েছেন। এমন অনেকেই রয়েছেন যাঁরা নিজেদের প্রয়োজনীয় জিনিস টুকুও পাচ্ছেন না। এমনকি প্রয়োজনীয় খাবার টুকুও জুটছে না তাদের। পরিবারের খাবারের জন্য প্রতিনিয়ত লড়াই করে যাচ্ছে। আমি তাই ৫ হাজার পরিযায়ী শ্রমিক পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।”

বিবেক ওবেরয় ‘Support Aid & Assist The Helpless – SAATH’ এর সাথে একযোগে এই উদ্যোগে সামিল হয়েছেন। সারা দেশের ৫ হাজার শ্রমিকের ব্যাংক একাউন্টে সরাসরি টাকা পাঠাবেন তারা। এই অর্থনৈতিক অস্থিরতায় যাতে শ্রমিকদের কাছে নিত্য প্রয়োজনীয় জিনিস থাকে তাই এই সিদ্ধান্ত। দেশের সমস্ত স্বচ্ছল মানুষকেও বিবেক অনুরোধ জানিয়েছেন দেশের এই দুর্দিনে দরিদ্র সীমার নিচে বসবাসকারী মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

Back to top button