টাইমলাইনখেলাক্রিকেট

যে চীনা কোম্পানিকে রিজেক্ট করেছিল বিসিসিআই তারই ব্র্যান্ড অ্যাম্বাসডর হলেন বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বর্তমান বিশ্বে এক জনপ্রিয় মুখ। শুধু ক্রিকেটেই নয় ক্রিকেটের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও যুক্ত থাকেন বিরাট কোহলি। সেই কারণে বিরাট কোহলি মানে এক আলাদা উন্মাদনা। অনেকেই বিরাট কোহলিকে প্রচারের মুখ হিসেবে ব্যবহার করতে চান, অতীতেও অনেক কোম্পানি অনেক সংস্থার সঙ্গে কাজ করেছেন বিরাট কোহলি। এবার চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোর সঙ্গে যুক্ত হল বিরাট কোহলির নাম। ভিভোর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

বিশ্বজুড়ে টেকনোলজির প্রচার আরও বাড়ানোর জন্য এবং নিজেদের মার্কেটিং ভারতবর্ষে আরও বেশি করে ছড়িয়ে দেওয়ার জন্যই ভিভোর পছন্দ ভারত অধিনায়ক বিরাট কোহলি। এবার থেকে ভিভোর প্রচারের মুখ হলেন বিরাট কোহলি। ভিভো সঙ্গে বহুদিন ধরেই যুক্ত রয়েছেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা আমির খান এবং অভিনেত্রী সারা আলি খান। এবার সেই দলে নাম লেখালেন বিরাট কোহলিও।

ভিভোর সঙ্গে যুক্ত হওয়ার পর বিরাট কোহলি জানিয়েছেন, ” একজন ক্রিকেটার হিসেবে আমি যেমন দায়বদ্ধতা এবং দায়িত্ব বুঝি তেমনই ভিভো দীর্ঘদিন ধরে ভারতীয় টেকনোলজির জগতে এক বিশেষ অবদান রাখছে। ভিভো ধারাবাহিকভাবে ভারতীয় টেকনোলজির জগতে নতুন প্রযুক্তি আমদানি করছে। ভারতের বাজারে বিভিন্ন বড় বড় মোবাইল প্রস্তুতকারক সংস্থার সঙ্গে লড়াই করে ভিভো নিজেদের প্রতিষ্ঠিত করেছে।”

তবে বিরাট কোহলি ভিভোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পর থেকেই বিতর্ক তৈরি হয়েছে। কারণ ভিভো হচ্ছে একটি চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা, গতবছর চীনের সেনা ভারতীয় জাওয়ানদের প্রতি যেভাবে কাপুরুষের মতো আক্রমণ করেছিল তারপর থেকে চীনের দ্রুব্য বর্জনের ডাক দিয়েছিল ভারতীয় জনগন। এমনকি আইপিএলের টাইটেল স্পন্সর থেকেও ভিভোকে সরিয়ে দিয়েছিলো বিসিসিআই। এবার সেই ভিভোর সঙ্গেই গাঁটছড়া বাঁধলো ভারত অধিনায়ক বিরাট কোহলি।

Back to top button