fbpx
টাইমলাইনটেক নিউজবিজ্ঞান

সুখবর: আনলিমিটেড ভয়েস কল ও অফুরন্ত ডেটা, বিরাট অফার নিয়ে এলো ভোডাফোন !

বাংলাহান্ট ডেস্কঃ ভোডাফোন টেলিকমের পরিষেবা দিন দিন খুবই খারাপ হয়ে চলেছে এমনটাই অভিযোগ গ্রাহকদের। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপ নেই ভোডাফোনের। এবার গ্রাহক টানতে  ৯৯টাকা এবং ৫৫৫ টাকার দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন ৷ দুটিতেই ৪ জি গতির ডেটা ও আনলিমিটেড কল থাকছে। সাথে থাকছে Zee5 সাবস্ক্রিপশন।

১৪৯ টাকার প্লানটিকেই নতুন ভাবে কম খরচে ৯৯ টাকায় আনছে ভোডাফোন। থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কলের সুবিধা ৷ পাশাপাশি দিনে ১ জিবি ডেটা ব্যবহারের সুবিধাও থাকছে এতে ৷ থাকছে প্রতিদিন ১০০টা এসএমএস (লোকাল/STD)। বৈধতা ১৮ দিন।

অন্যদিকে ৫৯৮ টাকার প্ল্যান ৪৩ টাকা কমে হয়েছে ৫৫৫ টাকা। থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশনাল ও রোমিং কলের সুবিধা ৷ পাশাপাশি দিনে ১ জিবি ডেটা ব্যবহারের সুবিধাও থাকছে এতে ৷ থাকছে প্রতিদিন ১০০টা এসএমএস (লোকাল/STD)। বৈধতা ৭০ দিন।

ভোডাফোনের নেটওয়ার্ক পরিষেবা যাই হোক না কেন। অন্যান্য টেলিকম সংস্থারা যখন নিজেদের প্রিপেড প্লানের দাম মাঝে মাঝেই বাড়িয়ে চলেছে তখন এই দাম কমা নিঃসন্দেহে স্বস্তি দেবে গ্রাহকদের। একই সাথে সাময়িক ভাবে পরিষেবা বিপর্যস্ত হলেও সূত্র থেকে জানা যাচ্ছে ভোডাফোন এই নেটোয়ার্ক সমস্যা সমাধানে উদ্যোগী হয়েছে। তারা যত তাড়াতাড়ি সম্ভব এই সমস্যা দূর করতে প্র্যাসী হবেন এমন টাই জানা যাচ্ছে।

Back to top button
Close