টাইমলাইনখেলাক্রিকেট

ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের সাথে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার বিজয় মালিয়া

বাংলা হান্ট নিউজ ডেস্ক: একসময় আইপিএলে বিরাট কোহলির ম্যাচ থাকলেই স্ট্যান্ডে তাকে উপস্থিত থাকতে দেখা যেত। তারপর দুর্নীতির সাথে জড়িয়ে পড়ে দেশ ছেড়েছেন বেশ কয়েক বছর হল। দেশের বিচার ব্যবস্থার হাত থেকে বাঁচতে দীর্ঘদিন ধরে ইংল্যান্ডের মাটিতে নিরাপদ জীবন কাটাচ্ছেন বিজয় মালিয়া। ঋণখেলাপি অপরাধীর অবশ্য কোনো অনুশোচনা কোনদিনই চোখে পড়েনি। সম্প্রতি তার পোস্ট করা একটি টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিনি রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর কর্ণাধার থাকাকালীনই আরসিবি দলে যোগ দিয়েছিলেন এবি ডিভিলিয়ার্স, ক্রিস গেইলের মতো তারকা ক্রিকেটাররা। গতকাল তার পুরনো প্রাক্তন দলের তারকা ক্রিকেটার এবং ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইলের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল তার। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে সেই মুহূর্তের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে বিজয় মালিয়া লিখেছেন, “দ‍্য ইউনিভার্সাল বস, ক্রিস গেইলের সঙ্গে দেখা হয়ে খুব ভালো লাগলো। যখন থেকে ও আরসিবি তে যোগ দিয়েছিল তখন থেকেই আমাদের মধ্যে খুব ভালো বন্ধুত্ব। ও যখন সেরা ফর্মে ছিল নিজের কেরিয়ারে তখনই আমরা ওকে পেয়েছিলাম।”

ছবিতে নিজের তথাকথিত পুরনো বন্ধুর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন গেইল। ২০১১ থেকে ২০১৭ অবধি আরসিবি স্কোয়াডের অংশ ছিলেন তিনি। একাধিক অসাধারণ ইনিংস খেললেও সেই দলের হয়ে আইপিএল জেতা হয়নি গেইলের। কিন্তু ভিরাট কহলি গেইল এবং এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং দেখতে নিয়মিত মাঠ ভরিয়ে দিতেন দর্শকেরা।

Related Articles

Back to top button