আন্তর্জাতিকটাইমলাইন

হেরে গিয়েও কোনভাবেই তা মানতে নারাজ ডোনাল্ড ট্রাম্প, নাগরিকদের উদ্দেশ্যে বললেন- ‘অপেক্ষা করুন, সময় সব বলবে’

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচনে হেরে গিয়েও কিছুতেই নিজের হার মেনে নিতে পারছেন না ডোনাল্ড ট্রাম্প (Donald trump)। জো বিডেনের এই জয়লাভ কোনভাবেই স্বীকার করতে নারাজ ডোনাল্ড ট্রাম্প। এখনও ক্ষমতায় ফিরে আসার স্বপ্ন দেখছেন রিপাবলিকান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

হোয়াইট হাউসে গত শুক্রবার এক সাংবাদিক বৈঠকে ট্রাম্প বলেন, ‘সময়ই সব প্রশ্নের উত্তর দেবে। ভবিষ্যতে কোন প্রশাসন ক্ষমতায় আসবে, তা এখনই জানা যাচ্ছে না। সময় সব কথা বলে দেবে। তবে আমি এটুকু বলব, এই সরকার কখনই লকডাউনে যাবে না। সময় হলেই আপনারা সব বুঝতে পারবেন’।

আগামী বছরের শুরুতেই জো বিডেন মার্কিন রাষ্ট্রপতির পদে বসতে চলেছেন। কিন্তু এখনও নিজের পরাজয় কিছুতেই মানতে পারছেন না ট্রাম্প। তিনি আবার বিডেনের বিরুদ্ধে ভোটে কারচুপির অভিযোগও করেছেন। নির্বাচনের ফলাফলে ইলেকটোরাল কলেজে বিডেনে পেয়েছিলেন ৩০৬টি ভোট এবং ট্রাম্প পেয়েছিলেন ২৩২টি ভোট।

একদিকে পরাজয়ের দুঃখ, অন্যদিকে বউ ছেড়ে চলে যাওয়ার বেদনা পেতে চলেছেন মার্কিন প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (donald trump)। হোয়াইট হাউস ছাড়তেই, বিবাহ সম্পর্কের ইতি ঘটতে চলেছে ট্রাম্প এবং তাঁর স্ত্রী মেলানিয়ার মধ্যে। দীর্ঘ ১৫ বছরের সম্পর্কের শেষ হতে চলেছে খুব দ্রুতই।

ট্রাম্প হোয়াইট হাউস থেকে বেরোনোর সঙ্গে সঙ্গেই ইতি ঘটবে তাদের সম্পর্কের। ট্রাম্প পরিবার ঘনিষ্ট স্টেফানি ওয়ালকফের দাবি করেছেন, ইতিমধ্যেই হোয়াইট হাউসে দুজনের শয়ন কক্ষও পৃথক হয়ে গেছে। আর শুধু মাত্র কিছু সময়ের অপেক্ষা। মেলানিয়া কাউন্টডাউন শুরু করে দিয়েছেন। দুজনের সম্পর্কে আর কিছুই বাকি নেই, একেবারে তলানিতে এসে ঠেকছে।

Back to top button