fbpx
টাইমলাইনবিনোদন

ওয়েটারকেও বেশি ভাল দেখতে প্রাক্তনের থেকে! প্রেম দিবসের সানার মন্তব্যে বিতর্ক নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: ওয়েটারও নাকি ভাল দেখতে তাঁর প্রাক্তনের থেকে। এমনটাই দাবি অভিনেত্রী সানা খানের। গতকাল ১৪ ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইনস ডে। বিশ্ব প্রেম দিবসে প্রায় সব মানুষই ব্যস্ত ছিলেন নিজের নিজের প্রিয় মানুষজনের সঙ্গে সময় কাটাতে। সে বিশেষ বন্ধুই হোক বা বাবা মা। মনের মানুষের সঙ্গে এই দিনটা একান্তে কাটানোর থেকে ভাল আর কীই বা হতে পারে? কিন্তু এমনও অনেক মানুষ রয়েছেন যাদের ভ্যালেন্টাইনস ডের আগে আগেই দাঁড়ি পড়েছে প্রেম জীবনে। এরই মধ্যে একজন সানা।

১৪ ফেব্রুয়ারির ঠিক আগেই দীর্ঘদিনের বয়ফ্রেন্ড মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। অভিনেত্রীর দাবি মেলভিন প্রতারণা করেছেন তাঁর সঙ্গে। তাই স্বাভাবিক ভাবেই বেশ রেগে রয়েছেন তিনি বয়ফ্রেন্ডের ওপর। আর সেটারই বহিঃপ্রকাশ ঘটালেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তবে একটু ‘হটকে’ স্টাইলে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি মিম শেয়ার করেন সানা। সেখানে নিজের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘যখন ওয়েটারকেও আপনার বয়ফ্রেন্ডের থেকে ভাল দেখতে হয়’। ক্যাপশনে লেখেন, ‘যখন সবাই আমাকে এই কথাটা বোঝাতে ব্যস্ত ছিল, তখন আমি কীকরে সেটা অবজ্ঞা করে গেলাম’।

View this post on Instagram

When the world was right 🤐🔥 Is point ko Kaise ignore kiya 🤔

A post shared by Sana Khaan (@sanakhaan21) on

সানার এই পোস্টের পরেই বিতর্কের ঝড় উঠেছে নেটদুনিয়ায়। অনেকেই বলছেন, ‘ওয়েটার’ শব্দটা ব্যবহার করে ঠিক করেননি সানা। ওয়েটারদের কী ভাল দেখতে হতে পারে না? এই কথাটা বলে তিনি তাদের অপমান করেছেন। আবার অনেকেই সানার পাশেও দাঁড়িয়েছেন। মাহি ভিজ, পায়েল রাজপুতের মতো অভিনেত্রীরাও সমর্থন করেছেন সানাকে। তবে নেটিজেনদের নিন্দার বিষয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সানা জানান, তাঁর বয়ফ্রেন্ড লুকিয়ে অন্য একজনের সঙ্গে প্রেম করছিলেন। তাঁর ফোন হাতে নিতেই তিনি কেড়ে নিয়ে মেসেজ ডিলিট করতে থাকেন। এরপরেই সন্দেহ হয় সানার।

Back to top button
Close
Close