fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

করোনা মোকাবিলায় স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়ে নিজের মাথা ন্যাড়া করলেন ডেভিড ওয়ার্নার, চ্যালেঞ্জ জানালেন কোহলিকেও।

এই মুহূর্তে বিশ্বজুড়ে মহামারীর আকার ধারন করেছে করোনা ভাইরাস। করোনার বিরুদ্ধে লড়াই করে চলেছে বিশ্বব্যাপী মানুষ। তবে করোনার বিরুদ্ধে সবচেয়ে সক্রিয় লড়াই করছে চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরা। এবার তাদেরকে কুর্নিশ জানিয়ে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার নিজের মাথা ন্যাড়া করে ফেললেন। সেই সঙ্গে অস্ট্রেলিয়া দলের সতীর্থদের ন্যাড়া হওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন এই অজি ওপেনার। এছাড়াও ওয়ার্নার এই চ্যালেঞ্জ জানিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলিকেও।

অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নার তার মাথা ন্যাড়া হওয়ার ভিডিওটি নিজের ইন্সটাগ্রামে পোষ্ট করে লিখেছেন, ” যারা সামনে থেকে প্রতিনিয়ত কোভিন 19 এর বিরুদ্ধে লড়াই করে চলেছেন তাদের কুর্নিশ জানিয়ে আমি মাথা ন্যাড়া করলাম। যখন অস্ট্রেলিয়া দলে আমার অভিষেক হয়েছিল সেই সময় আমি মাথা ন্যাড়া করেছিলাম, তারপর শেষবার কবে ন্যাড়া হয়েছিলাম আমার মনে পড়ে না।”

এই মুহূর্তে করোনার বিরুদ্ধে লড়াই করতে সাধারণ মানুষের ভরসা ডাক্তার, নার্সরা। নিজেদের জীবন বাজি রেখে পরিবারের কথা না ভেবে দেশের মানুষের জন্য লড়াই করে চলেছে ডাক্তাররা। তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে সাড়া দিয়ে ডাক্তার নার্সদের মনোবল বাড়াতে জনতা কার্ফুর দিন বিকেল পাঁচটায় দেশের সকল মানুষ স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়েছেন।

Back to top button
Close
Close