খেলাহোম পেজ

দেশের ক্রিকেটারদের উপর বেজায় চটলেন ওয়াসিম আক্রম

 

বাংলা hunt ডেস্ক : হঠাৎই নিজেদের দেশের ক্রিকেটদারদের উপর চটলেন ওয়াসিম আক্রম।পাকিস্তান ক্রিকেটে তার অবদান কখনও ভোলার নয়।তার আগুনে পেস বোলিং এর সামনে বিশ্বের তাবড় তাবড় ব‍্যাটসম‍্যানদের উড়ে যেত ঘুম।বর্তমানে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যায় এই ক্রিকেটার কে।সদাহাস‍্য এই ক্রিকেটার হঠাৎ বেজায় চটলেন নিজের দেশের জাতীয় দলের ক্রিকেটার দের উপর। কিন্তু কেন ? সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের রেকর্ড খুব একটা ভালো নয়।

 

দোড়গোড়ায় বিশ্বকাপ, কিন্তু এইদিকে দল হারছে একের পর এক সিরিজ।তাই স্বাভাবিক ভাবেই দলের এমন প‍্যারফরম‍্যান্স নিয়ে ঋতিমতো চিন্তিত পাক ক্রিকেট সংস্থা।চিন্তিত ওয়াসিম আক্রম নিজেও।সম্প্রতি এই দল নিয়ে নিজের ব‍্যক্তিগত মতামত প্রকাশ করতে গিয়ে তীব্র উৎকন্ঠা প্রকাশ করলেন আক্রম।তার গলায় ধরা দিল তীব্র বিরক্তি।

যে কারন গুলির জন্যে দলের পারফরম্যান্স এতো শ্রীহীন হয়ে পড়েছে তাদের মধ্যে অন‍্যতম ক্রিকেটারদের ফিটনেস কেই মনে করছেন তিনি।শুধু তাই নয় পাকিস্তানের ক্রিকেট দলকে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে আনফিট দলের আখ‍্যা দিলেন তিনি।বর্তমান সময়ে বিশ্ব ক্রিকেট যেরকম দুরন্ত গতিতে ছুটছে।সেইরকম একটি সময় তাদের দেশের ক্রিকেটারদের যেভাবে বিরিয়ানি খাওয়ানো হচ্ছে তা বড়োসড়ো প্রভাব ফেলছে তাদের জাতীয় দলে।শুধু ক্রিকেটার দের নয় এবিষয়ে দেশের ক্রিকেট সংস্থা কেন কোনও হস্তক্ষেপ করছে না তা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

Leave a Reply

Close
Close