টাইমলাইনবিনোদন

সুবর্ণ সুযোগ! দুদিন সম্পূর্ণ বিনামূল‍্যে দেখতে পাবেন নেটফ্লিক্সের সমস্ত শো, সিনেমা

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় দর্শকদের জন‍্য এক দারুন অফার নিয়ে এল অন‍্যতম জনপ্রিয় OTT প্ল‍্যাটফর্ম (OTT platform) নেটফ্লিক্স (netflix)। দুদিন সম্পূর্ণ বিনামূল‍্যে নেটফ্লিক্সের যাবতীয় শো, সিনেমা দেখতে পাবেন ভারতীয় দর্শকরা। শুধুমাত্র নাম, ইমেল আইডি দিয়ে অ্যাকাউন্ট খুললেই দেখা যাবে নেটফ্লিক্স। ৫ ও ৬ ডিসেম্বর জুড়ে চলবে নেটফ্লিক্সে এই ‘স্ট্রিম ফেস্ট’।

বিশেষ করে ভারতীয় দর্শকদের জন‍্যই এই লোভনীয় অফার নিয়ে এসেছে নেটফ্লিক্স। এই OTT প্ল‍্যাটফর্মের কর্ণধার গ্রেগ পিটার্সের কথায়, “এই পরিকল্পনা নিয়ে আমরা খুবই উৎসাহী। নেটফ্লিক্সের বিপুল সম্ভারের ব‍্যাপারে এবার আরো বেশি সংখ‍্যক মানুষ জানতে পারবে। উৎসাহিত হবে তারা। সপ্তাহান্তের দু দিন সম্পূর্ণ বিনামূল‍্যে নেটফ্লিক্স দেখা নিঃসন্দেহে দারুন ব‍্যাপার। আমরা আশা করি আরো অনেক মানুষ এরপর নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হবে।”


কি করতে হবে এই দুদিন ‘স্ট্রিম ফেস্টে’ যোগ দেওয়ার জন‍্য? পদ্ধতিটা অত‍্যন্ত সহজ। প্রথমেই নেটফ্লিক্সে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। তার জন‍্য লাগবে নাম, ইমেল আইডি ও একটি পাসওয়ার্ড। অফারটি বিনামূল‍্যে হওয়ায় কোনো কার্ডের তথ‍্যও প্রয়োজন পড়বে না। ব‍্যস, অ্যাকাউন্ট খুললেই দুদিনের জন‍্য অবাধ প্রবেশ নেটফ্লিক্সের দুনিয়ায়।

শুধু তাই নয়, এই স্ট্রিম ফেস্টের দৌলতে মোবাইল ফোন বা কম্পিউটার ছাড়াও স্মার্ট টিভি, গেমিং কনসোলেও দেখা যাবে নেটফ্লিক্স। তবে হাই ডেফিনিশন (HD) নয়, এই অফারে শুধুমাত্র স্ট‍্যান্ডার্ড ডেফিনিশনেই (SD) দেখা যাবে নেটফ্লিক্স

প্রসঙ্গত, ভারতে এখন তিরিশ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধা নেটফ্লিক্স তুলে দিলেও সম্প্রতি আরেক লোভনীয় অফার নিয়ে এসেছে। এই অফারে মাসে মাত্র ১৯৯ টাকায় মোবাইল ফোনে নেটফ্লিক্স দেখতে পাবেন ভারতীয় দর্শকরা।

Back to top button