টাইমলাইনবিনোদন

ফের আলোচনার শীর্ষে রানু মণ্ডল, সেলফি তুলতে নারাজ ফ্যানদের সাথে!

বাংলা হান্ট ডেস্ক: সোস্যাল মিডিয়াতে প্রায় সব সময়েই ভাইরাল আমদের রানাঘাটের রানু মণ্ডল। টা সে গানের ভিডিও হোক কি মেকআপ ভিডিও। ফের আলোচনার কেন্দ্রে রানু মণ্ডলের নাম। সেলফি তোলা নিয়ে নারাজ এই ইন্টারনেট সেনসেশন। আর তাই নিজেই জল্পনা শুরু নেটিজেনদের মধ্যে।

 

সম্প্রতি ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের সঙ্গে সেলফি তুলতে চেয়ে আবদার করেন এক মহিলা। ওই মহিলার ক্যামেরার দিকে একবার তাকিয়ে সেখান থেকে সরে যান রানু মণ্ডল। শুধু তাই নয়, ওই মহিলা ছবি তোলার জন্য বার বার আবদার করলেও, রানু মণ্ডল তাঁকে পাত্তাই দেননি। উলটে ওই মহিলার ক্যামেরার দিকে না তাকিয়ে, রানু এদিক ওদিক তাকাতে শুরু করেন। রানু মণ্ডলের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

রানাঘাট স্টেশনে বসে লতা মঙ্গেশকরের গান এক প্যার কা নাগমা হ্যায় গেয়ে ভাইরাল হয়ে যান রানু মণ্ডল। অতীন্দ্র চক্রবর্তী নামে এক ব্যক্তি রানু মণ্ডলের গান রেকর্ড করে তা সোশ্যাল সাইটে ছড়িয়ে দেন। ওই গান ভাইরাল হওয়ার পর মুম্বইয়ে একটি রিয়েলিটি শো থেকে ডাক পান রানু মণ্ডল। মুম্বইয়ের ওই রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই হিমেশ রেশমিয়া রানুকে তাঁর ছবিতে গান গাওয়ার প্রস্তাব দেন। হিমেশের সঙ্গে হ্যাপি হির অ্যান্ড হার্ডি-র জন্য পরপর দুটি গান রেকর্ড করেন রানু মণ্ডল। হিমেশের সঙ্গে গান রেকর্ডের পরই আলোচনার কেন্দ্রে উঠে আসে রানু মণ্ডলের নাম। কিন্তু রানু মণ্ডল ভাইরাল হওয়ার পর তাঁর একের পর এক ভিডিয়ো উঠে আসতে শুরু করে বিভিন্ন কীর্তির জন্য।

 

সম্প্রতি একটি দোকানে দাঁড়িয়ে ছিলেন রানু মণ্ডল। সেখানে এক ভক্ত তাকে ডাক দেন সেলফি তোলার জন্য, তাঁর দিকে তেড়ে যান রানু মণ্ডল। এমনকী, এভাবে ডাকার মানে কী বলেও ওই মহিলাকে প্রশ্ন করতে শুরু করেন ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল। 

দেখুন সেই ভিডিয়ো…

প্রসঙ্গত রানু মণ্ডলের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই রানু মণ্ডলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ শুরু করেন নেটিজেনরা। এসবের পাশাপাশি সম্প্রতি রানু মণ্ডলের মেকওভারের লুক নিয়েও জোর চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button