ভিডিওটাইমলাইনভাইরালআন্তর্জাতিক

গত ৭৩ বছরে ভারতে এমন সরকারে আগে দেখিনি, আমাদের শক্তিশালী সেনাবল প্রয়োজনঃ ইমরান খানের ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের (imran khan) একটি বিস্ফোরক ভিডিও ভাইরাল (viral video) হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ভয় পেয়ে পাকিস্তানের সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে বলছে। তিনি বলছেন, গত ৭৩ বছরে ভারতে এমন সরকার আগে কখনও দেখা যায়নি। তবে এই ভিডিও ঠিক কবেকার, তা এখনও জানা সম্ভব হয়নি।

প্রথম থেকেই একাধারে ভারতের প্রতিবেশি আবার শত্রু দুই সম্পর্কই পাকিস্তানের সঙ্গে বিরাজমান। বর্তমানে আবার সেই শত্রুপক্ষের তালিকায় যুক্ত হয়েছে চীন। তবে এরই মধ্যে পাকিস্তান আর চীন একজোট হয়ে ভারতের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। একযোগে সেনাবল বাড়াচ্ছে এই দুই দেশ।

বর্তমান সময়ে স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে বহুল পরিমাণে। যেখানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ভারতের বিরুদ্ধে হুঙ্কার দিতে দেখা যায়। সেইসঙ্গে প্রধানমন্ত্রী মোদীর ভয়ে আতঙ্কিত পাক সরকারের সেনাদের সতর্ক বার্তাও শোনা যায়। সম্ভবত, এই ভিডিওটি পাকিস্তানের ৭৩ তম স্বাধীনতা দিবসে পাক প্রধানমন্ত্রীর এক সমাবেশের অংশ। তবে এই ভিডিওটির সঠিক সময় সম্বন্ধে এখনও কিছু জানা যায়নি।

ভিডিওতে দেখা যায় ইমরান খান বলছেন, ‘বর্তমান সময়ে একটি শক্তিশালী সেনাবাহিনীর ভীষণভাবে প্রয়োজন পাকিস্তানের। কারণে ভারতে বর্তমান সময়ে যে সরকারের শাসন চলছে, বিগত ৭৩ বছরে এরকম শাসন আগে কখনও দেখা যায়নি’। অর্থাৎ ইমরান খানের এই কথা থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে, প্রধানমন্ত্রী মোদীকে কিছুটা ভয়ের চোখেই দেখছে পাক সরকার। সেই কারণে ভারতকে ভয় পেয়ে নিজের সেনাদের প্রস্তুত থাকার বার্তা দিচ্ছেন।

Back to top button