আন্তর্জাতিকটাইমলাইনভারত

আমাদের হাতে কিছু নেই, সব আল্লাহর হাতেঃ করোনা পরিস্থিতি নিয়ে মন্তব্য পাক মন্ত্রীর

বাংলাহান্ট ডেস্কঃ কোন বিষয়ে অতিরিক্ত মন্তব্য করতে সবসময় পাকিস্তান (Pakistan) কয়েক ধাপ এগিয়ে থাকে। পাকিস্তানের ক্যাবিনেটের বেশির ভাগ মন্ত্রীই অতিরিক্ত মন্তব্য এবং বাচালতা করতেই পছন্দ করেন। বর্তমান সময়ে পাকিস্তানের এক মন্ত্রীর বাচলার ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

পাক মন্ত্রীর ভাইরাল মন্তব্য
ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের এক মন্ত্রী অভিযোগ করেছেন, ভারতের গোয়েন্দা সংস্থা RAW পাকিস্তানকে বারবার বিরক্ত করছে। পাকিস্তানের নেতা মন্ত্রীদের উপর সর্বদা হামলার জন্য মুখিয়ে রয়েছে RAW। এখানেই থামলেন না পাক মন্ত্রী। তিনি আরও অভিযোগ করেছেন, RAW  নাকি ইতিমধ্যেই ৩ বার তাঁর উপর হামলা করেছে।

পাকিস্তানের আতঙ্কবাদের বিরুদ্ধে গোটা দেশ একজোট হচ্ছে
পাকিস্তানের এই মন্ত্রী কিছুদিন আগেই বলেছিলেন, যে তাঁর কাছে এমন শক্তিশালী অ্যাটম বোমা রয়েছে, যা দিয়ে সে ভয়ঙ্কর হামলা করতে পারে। এই পাক মন্ত্রীর মন্তব্য শুনে পূর্বেও তাঁকে মানসিক ভারসাম্যহীনের তকমাও দেওয়া হয়ছে। আতঙ্কবাদকে পাথেয় করে পাকিস্তান সমগ্র বিশ্বে সে আতঙ্ক ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে এগোচ্ছে, তাতে কিছুটা ভাঁটার টান পড়েছে। পাকিস্তানের সমস্ত আতঙ্কবাদগ্রস্থ কার্যকলাপের বিরুদ্ধে সমগ্র বিশ্ব একজোট হয়ে উঠেছে।

করোনা মহামারি সম্পর্কেও মন্তব্য করলেন পাক মন্ত্রী
পাকিস্তানের এই মন্ত্রী একদিকে যেমন ভারতের নামে গুরুতর অভিযোগ এনেছেন, তেমনি অন্যদিকে নিজের দেশের দুর্বলতার প্রকাশ ঘটিয়েছেন। তাঁর কথায় পরিস্কার হয়ে গেছে, পাকিস্তান সরকার তাঁর নিজের দেশের দারিদ্রদের জন্য কিছুই করতে পারবেন না। তিনি বলেছেন, ‘পাকিস্তানে ভয়াবহ ভাবে ছড়িয়ে পড়ছে মহামারি করোনা ভাইরাস। এই পরিস্থিতিতে দারিদ্র মানুষের জন্য আল্লাহই একমাত্র ভরসা। আমিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছিলাম। ৪ মাস পার করেও আমি এখনও স্বাভাবিক জীবনে ফিরতে পারিনি’।

Back to top button