টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনবিনোদনরাজনীতি

নির্বাচনী প্রচারে গিয়ে মানবিক দেব, করোনা থেকে বাঁচতে মানুষকে দিলেন বিশেষ বার্তা

বাংলাহান্ট ডেস্কঃ দেশে বাড়ছে করোনা (covid-19) সংক্রমণ। লাফিয়ে লাফিয়ে রাজ্যেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এরই মধ্যে চলছে নির্বাচনী জনসভা। এবার নির্বাচনী প্রচার থেকে সাধারণ মানুষকে করোনার বিরুদ্ধে সচেতন হওয়ার বার্তা দিলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব (dev)।

বিভিন্ন প্রচারে গিয়ে সকলকে মাস্ক পড়তে বলার পর এবার প্রশাসনিক কর্তাদের অনুরোধ করলেন নির্বাচন সম্পন্ন এলাকাগুলোতে করোনা বিধি নিষেধ মান্য করবার ব্যবস্থা করার। অনুরোধ করলেন, লকডাউন না করা হলেও, কিছু কড়া বিধি নিষেধ চালু করতে।

করোনার উর্দ্ধমুখী সংক্রমণের মধ্যেই নির্বাচনী প্রচার চলছে রাজ্য জুড়ে। এই পরিস্থিতিতে তৃণমূলের পক্ষ থেকে বাকি দফার নির্বাচন একসঙ্গে সম্পন্ন করার আর্জি জানালেও, তা খারিজ করে দেয় নির্বাচন কমিশন। পাশাপাশি স্পষ্ট ভাষায় জানিয়ে দেয়, বাকি দফার নির্বাচন পূর্ব নির্ধারিত সূচী অনুযায়ীই সম্পন্ন হবে।

এরই মধ্যে নির্বাচনী প্রচারে গিয়ে করোনা নিয়ে সচেতনামূলক বার্তা দিলেন দেব। নির্বাচনী প্রচারের মঞ্চ থেকেই অনুরোধ করলেন, ‘যেখানে যেখানে নির্বাচন হয়ে গেছে, অন্তত সেই জায়গাগুলোকে বাঁচান। সেখানে সেখানে লকডাউন না করলেও, এমন কিছু বিধি নিষেধ জারি করুন। যাতে মানুষ যেন ভালো থাকে, মানুষ যেন বেঁচে থাকে। ক্ষমতায় কে আসছে, আমরা তা ২ রা মে দেখে নেব। তবে তাঁর আগে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বেঁচে থাকুক এবং বাংলার উন্নয়ন হোক’।

Back to top button