টাইমলাইনভারত

আমরা কখনই গোয়ায় বিজেপিকে ক্ষমতায় আসতে দেব নাঃ গোয়া ফরোয়ার্ড পার্টির নেতা বিজয় সারদেসাই

বাংলাহান্ট ডেস্কঃ গোয়ায় (Goa) বিজেপিকে (Bharatiya Janata Party) ক্ষমতায় আসতে দেব না, বিস্ফোরক মন্তব্য করে সরাসরি জানিয়ে দিলেন গোয়ার প্রাক্তন উপমুখ্যমন্ত্রী বিজয় সারদেসাই (Vijai Sardesai)। গত বছর মার্চে মনোহর পরিকরের মৃত্যুর পর বিজেপিকে সমর্থন করা এমদমই ভুল হয়েছিল। সেই কারণে গোয়াবাসির কাছে ক্ষমা ভিক্ষাও চাইলেন তিনি।

গোয়া ফরোয়ার্ড পার্টির প্রধান বিজয় সারদেসাই কেন্দ্র সরকারকে সমর্থন করে বড় ভুল করেছেন বলে মনে করছেন। ফাতর্ডা বিধানসভা আসনের জনগণের কাছে সেই কারণে ক্ষমাও চাইলেন তিনি। বিজেপি সরকার সর্বদিক থেকে অক্ষম, অস্বচ্ছ ও দোষী বলেও অভিযোগ করলেন তিনি। আরও বললেন বিজেপি সরকার প্রশাসনিকভাবে দায়বদ্ধ নয়। তাই তাঁদের আর কখনই গোয়ার রাজ করতে দেওয়া যাবে না।

পরিকরের মৃত্যুর পর বিজেপি আমাদের জন্য শেষ হয়ে গিয়েছে। ভবিষ্যতে এই রাজ্যে আর কখনই বিজেপিকে ঢুকতে দেওয়া যাবে না। এমনটাই দাবী করলেন বিজয় সারদেসাই।

পাশাপাশি জানিয়ে রাখি, ২০১৭ সালে বিধান্সভা নির্বাচনে ৪০ সদস্যের আসনের ভিত্তিতে কংগ্রেস বৃহত্তম দল হিসাবে আত্মপ্রকাশ করেছিল। সেই সময় প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পরিকর গোয়া ফরওয়ার্ড পার্টি, মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি এবং স্বতন্ত্রীদের সহায়তায় সরকার গঠন করতে সচেষ্ট হয়েছিলেন। কিন্তু পরিকারের মৃত্যুর পরে গোয়া ফরোয়ার্ড পার্টি সরকারের নেতৃত্বাধীন পার্টিকেও সমর্থন করতে বাদ রাখেনি।

Related Articles

Back to top button