টাইমলাইনভারতভাইরালভিডিও

খাকি পরেই কিশোর কুমারের গান মিউজিকালি উপস্থাপন করল মুম্বাই পুলিশ, ভিডিও দেখে প্রশংসায় মুখর নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ সমাজের সুরক্ষা দেওয়া প্রথম কর্তব্য সেই মানুষগুলোর। যারা উৎসবের মুহূর্তেও নিজের পরিবারের সঙ্গে ঠিক মত সময় কাটাতে পারে না। নিজের কর্তব্যে অবিচল থাকলেও, পুলিশদের (police) মধ্যে কিন্তু নানা প্রতিভা সুপ্ত অবস্থায় থাকে। প্রয়োজনে তা প্রকাশ করেন সমাজের রক্ষাকারীরা।

সম্প্রতি সময়ে সেরকমই একটি ভিডিও ভাইরাল (viral video) হল স্যোশাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, নিজেদের প্রতিভার মধ্যে দিয়ে এক কালজয়ী সিনেমার গান মিউজিক্যাল ইন্সট্রুমেন্টের মাধ্যমে ফুটিয়ে তুলল মুম্বাই পুলিশের ব্যান্ড।

কিশোর কুমারের গাওয়া ‘আরাধনা’ ছায়াছবির চিরসবুজ হিট গান ‘মেরে সাপানো কি রানি’ মিউজিকালি উপস্থাপনা করল মুম্বাই পুলিশের ব্যান্ড ‘খাকি স্টুডিও’। যেখানে এক একজন সদস্যকে এক একটি বাদ্যযন্ত্র বাজিয়ে গানের মিউজিকটি উপস্থাপন করতে দেখা গিয়েছে। নিজেদের মধ্যেকার সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটিয়ে নেটিজনদের থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছে মুম্বাই পুলিশের ব্যান্ড ‘খাকি স্টুডিও’।

কিংবদন্তি সঙ্গীত পরিচালক এসডি বর্মনের সুরে এবং কিশোর কুমারের গলায় এই গান আজকের দিনেও যেন সমানতালে হিট। আর নতুন করে পুলিশদের এই উপস্থাপনা যেন আরও বেশি করে হৃদয়স্পর্শী হয়ে উঠেছে নেটদুনিয়ার বাসিন্দাদের কাছে। এই ভিডিও স্যোশাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছে। সেইসঙ্গে মুম্বাই পুলিশের প্রশংসাও করেছে নেটিজনরা।

Related Articles

Back to top button