টাইমলাইনখেলাক্রিকেটIPL

“খুব সুন্দর লিখেছেন”, এভাবেই ভক্তের মনছোঁয়া বার্তার জবাব দিলেন এমএস ধোনি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: চেন্নাই সুপার কিংস কয়েকদিন আগেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছিল। আইপিএলের পরবর্তী সংস্করণে তারা এই খারাপ স্মৃতি কাটিয়ে উঠতে চাইবে। তারা গত বছর তাদের চতুর্থ শিরোপা জিতেছিল, সেখান থেকে চলতি আইপিএলে মাত্র ৪টি ম্যাচ জিততে পেরেছে তারা এখনও অবধি। মরশুমের শুরুতে রবীন্দ্র জাদেজাকে অধিনায়ক করা হলেও পরে ধোনিকে অধিনায়কত্ব ফিরিয়ে দেওয়া যাতে জাদেজার খেলায় কোনও প্রভাব না পড়ে। আর এবার ধোনিকেই মনছুঁয়ে যাওয়া এক বার্তা দিয়েছেন সিএসকে ভক্ত।

এই মরশুমে চূড়ান্ত খারাপ পারফরম্যান্স করা সত্ত্বেও তাদের সমর্থকরা তাদের প্রিয় দলকে সবসময় সমর্থন করে গিয়েছেন। এই সবের মধ্যে, একজন চেন্নাই সুপার কিংস ভক্ত ধোনিকে একটি মন ছুঁয়ে যাওয়া চিঠি লিখেছেন। সেখানে তিনি লিখেছেন “ওহ অধিনায়ক, আমাদের অধিনায়ক, তোমার মতো কেউ আর আসবে না,” চিঠির একটি বাক্যাংশ পড়ে।

সিএসকের তরফে ধোনির কাছ থেকে এই বার্তার জবাব নেওয়া হয়েছে। ধোনি এই বার্তার রেপ্লিকার ওপর স্বাক্ষর করেছিলেন এবং লিখেছেন: “সুন্দর লিখেছেন। আপনাকে শুভকামনা।” সিএসকে-এর তরফ থেকে সেই বার্তা টুইটারে টুইট করে দেখানো হয়েছে এবং ক্যাপশনে লেখা হয়েছে “হলুদ প্রেমের শব্দগুলি জীবনের জন্য ফ্রেমবদ্ধ এবং প্রেমের মধ্যে দিয়ে স্বাক্ষরিত!”

চিরপ্রতিদ্বন্দ্বী মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে তাদের শেষ ম্যাচে হেরেছে চেন্নাই সুপার কিংস। পরের মরশুমে আরও শক্তিশালী হয়ে ফিরতে চাইবেন তারা। তবে ধোনি দলের অধিনায়ক হিসেবে থাকবেন কিনা তা নিয়ে সন্দিহান অনেকেই। ধোনি এই মরশুমে ব্যাট হাতে দুরন্ত ছন্দে রয়েছেন, কলকাতার বিরুদ্ধে একটি অর্ধশতরান সহ ৩৪ গড়ে ২০৩ রান করেছেন তিনি। আসন্ন ২০ মে শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরসুমের শেষ খেলা খেলবে।

Related Articles

Back to top button