টাইমলাইনখেলাক্রিকেট

আমরা এখানে ছুটি কাটাতে নয়, খেলতে এসেছি! কড়া বার্তা দিলেন অধিনায়ক বিরাট কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ইউটিউব চ্যানেল এসে অধিনায়ক বিরাট কোহলি জানিয়ে দিলেন সংযুক্ত আরব আমিরশাহিতে আমি ক্রিকেট খেলতে এসেছি, ছুটি কাটাতে নয়। সেই সঙ্গে এই করোনা মহামারীর মধ্যেও খেলার সুযোগ পেয়ে নিজেকে খুব ভাগ্যবান মনে করেন বিরাট কোহলি।

এরই পাশাপাশি বিরাট কোহলি এই প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেকটি দলের ক্রিকেটার, সাপোর্টিং স্টাফ, কোচ, ম্যানেজমেন্টের সকলকে জৈব সুরক্ষা বলয় এর সমস্ত নিয়মকানুন সঠিক ভাবে মেনে চলার পরামর্শ দিলেন। এরই পাশাপাশি বিরাট কোহলি জানিয়েছেন গত কয়েক মাস ধরে ক্রিকেট থেকে অনেক দূরে ছিলাম। ক্রিকেট খেলা হয়নি। কিন্তু তার একটুও অভাব বোধ করিনি। কারণ যেদিন থেকে ভারতীয় দলের জার্সি গায়ে পড়েছি অর্থাৎ দীর্ঘ 10 থেকে 12 বছর প্রত্যেকটি দিন প্রত্যেকটি মুহূর্ত ক্রিকেট নিয়েই ভাবনাচিন্তা করেছি।

সেই সাথে বিরাট কোহলি বলেছেন, আমরা সকলেই এখানে ক্রিকেট খেলতে এসেছি। কেউ মজা করতে বা ছুটি কাটাতে আসিনি। কারণ সেই সময়টা আমাদের কারুর হাতেই নেই। এই মুহূর্তে গোটা বিশ্বের মানুষ চরম দুর্দশার মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন কিন্তু আমরা সৌভাগ্যবান কারণ এই করোনা অতিমারির মধ্যেও ক্রিকেট খেলতে পারছি। আর তাই আমাদের সকলেরই উচিত করোনার নিয়ম বিধি সঠিক ভাবে মেনে চলা, কোন প্রকার নিয়ম লঙ্ঘন না করা।

সেই সাথে মাঠে দর্শক না থাকা প্রসঙ্গে বিরাট কোহলি বলেছেন, ‘গত 10 বছরে এমন কোন ম্যাচ খেলেনি যেখানে মাঠে দর্শক ছিল না। আমি আমার নিজের ব্যাটের সঙ্গে বল লাগার অওয়াজ শুনতে পেতাম না। শেষবার এমনটাই হয়ে ছিল রঞ্জি ট্রফি ম্যাচ খেলার সময়। তবে ফের এমনটা হতে চলেছে ভেবে কিছুটা হলেও অস্বাভাবিক লাগছে। কিন্তু আমাদের এটা মেনে নিতে হবে কারণ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে আমাদের সুরক্ষার কথা ভেবেই।

Related Articles

Back to top button