চাকরির খবরটাইমলাইনপশ্চিমবঙ্গ

খাদ্য ও সরবরাহ বিভাগে চাকরির বিজ্ঞপ্তি দিল মমতা সরকার, বেতন দেড় লক্ষ টাকা

Job news :২১ এর ভোটের আগে ফের একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি দিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য ও সরবরাহ বিভাগে প্রোজেক্ট ম্যানেজার, সিনিয়র সফটওয়্যার ডেভেলপার, ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর এবং সফটওয়ার ডেভেলপার নিয়োগ হবে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য শর্তসাপেক্ষে হবে এই নিয়োগ। আবেদনের শেষ দিন ২ নভেম্বর।

প্রোজেক্ট ম্যানেজারের ক্ষেত্রে IT বা কম্পিউটার সায়েন্সে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। অথবা ৬০ শতাংশ নম্বর এর সাথে থাকতে হবে MCA ডিগ্রি৷ এছাড়াও ইনফরমেশন টেকনলজি ইনফ্রাস্টাকচার লাইব্রেরি বা প্রোজেক্ট ম্যানেজার প্রোগ্রাম-এর সার্টিফিকেট থাকতে হবে৷পাঁচ বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। এই ক্ষেত্রে কমপক্ষে ২০ জনের দল ও ১০ কোটি টাকার প্রোজেক্ট সামলানোর অভিজ্ঞতাও থাকতে হবে। বেতন দেড় লক্ষ টাকা।

সিনিয়র সফ্টওয়্যার ডেভেলপারের ক্ষেত্রেও শিক্ষাগত যোগ্যতা প্রোজেক্ট ম্যানেজারের মতোই। পাশাপাশি সফটওয়্যার ডিজ়াইন, ডেভেলপমেন্ট, ডকুমেন্টেশন এবং ইম্প্লিমেন্টেশন সাপোর্টের প্রমাণিত ট্র্যাক রেকর্ড থাকতে হবে। বেতন ৩২ হাজার টাকা।

ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর শিক্ষাগত যোগ্যতা, কারিগরি অভিজ্ঞতা ও বেতন কাঠামো সিনিয়র সফ্টওয়্যার ডেভেলপারের মতোই। সফটওয়্যার ডেভেলপারে(ডট নেট) এর শিক্ষাগত যোগ্যতা এক হলেও এই পদে বেতন ২৭০০০ টাকা।

 

 

Back to top button