টাইমলাইনবিনোদন

ছেলের বিয়ে দেখার বড় ইচ্ছা ছিল, রণবীর-আলিয়ার কাছে শেষ ইচ্ছা কী জানিয়েছিলেন ঋষি কাপুর?

বাংলাহান্ট ডেস্ক: দু বছর হয়ে গিয়েছে প্রয়াত হয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। ক‍্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ে শেষমেষ হার মানেন বর্ষীয়ান অভিনেতা। চিকিৎসা চলাকালীন বেশ কিছুদিন লন্ডনে ছিলেন তিনি। তখন প্রায়ই প্রেমিকা আলিয়া ভাটকে (Alia Bhatt) নিয়ে অসুস্থ বাবাকে দেখতে যেতেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। সুস্থ হয়ে দেশে ফিরলেও ২০২০ তে আবারো অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ঋষি। হাসপাতালে শেষ শয‍্যায় শুয়ে কী বলেছিলেন তিনি ছেলে ও হবু বৌমাকে? তা সম্প্রতি প্রকাশ‍্যে আনলেন নীতু কাপুর।

বর্ষীয়ান অভিনেতা যখন অসুস্থ ছিলেন তখন সারা দিন ধরে আইসিইউতে তাঁর কাছে বসে থাকতেন তিনি, রণবীর এবং আলিয়া। একদিন ছেলে আর হবু বৌমাকে উদ্দেশ‍্য করে ঋষি বলে উঠেছিলেন, তাঁরা কী এতটাই বেকার যে সারাদিন কোনো কাজ না করে তাঁর সামনে বসে থাকেন? বাবার কাছে যতটা সম্ভব সময় কাটাতে চাইতেন রণবীর। আলিয়াও হবু শ্বশুরমশাই এর প্রিয় হয়ে উঠেছিল অচিরেই।


সম্প্রতি এক সাক্ষাৎকারে নীতুকে প্রশ্ন করা হয়েছিল,  এত বছর পর ফের কামব‍্যাক করলেন তিনি অভিনয়ে। ঋষি কাপুর কি পরামর্শ দিয়েছিলেন? উত্তরে নীতু বলেন, ঋষি জি তাঁকে কোনো পরামর্শই দেননি। তবে তাঁর আশীর্বাদ সবসময় তাঁর উপরে আছে। তিনি বলেন, “আমার আশেপাশে যে সমস্ত মানুষেরা রয়েছে সবই ওঁর আশীর্বাদে। উনি চান আমি ভাল থাকি। তাই আমি আলিয়ার মতো এত ভাল একজন বহুরানী পেয়েছি।”

আলিয়াকে অনেক দিন আগেই নিজের পরিবারের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন রণবীর। তবে তাঁরা কবে বিয়ে করবেন তার কোনো ঠিক ছিল না। নীতু জানান, রোগশ‍য‍্যায় শুয়ে নাকি ছেলেকে বিয়ে করার জন‍্য তাগাদা দিতেন ঋষি কাপুর। রণবীরের বিয়েটা দেখে যাওয়ার ইচ্ছা ছিল তাঁর। কিন্তু সেটা আর হল না।

Related Articles

Back to top button