টাইমলাইনবিনোদন

ভারতের সার্জিক‍্যাল স্ট্রাইকের প্রশংসায় পঞ্চমুখ আদনান সামি, পাকিস্তানিদের ট্রোলের দিয়েছিলেন কড়া জবাব

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন গায়ক আদনান সামি (adnan sami)। জন্মসূত্রে পাকিস্তানি (pakistan) হলেও চার বছর আগেই ভারতের (India) নাগরিকত্ব গ্রহণ করেছেন তিনি। এখন তিনি পুরোদস্তুর ভারতীয় নাগরিক। তবে সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই নেটিজেনের একাংশের নিশানায় থাকেন তিনি। বিশেষত পাকিস্তানি নেটজনতা প্রায়ই কটাক্ষ করে আদনানকে। উত্তরে গায়কও পাল্টা তোপ দাগতে ছাড়েন না।
তবে একবার আদনান সামির একটি টুইটে তোলপাড় হয়ে গিয়েছিল পাকিস্তানি সোশ‍্যাল মিডিয়ায়। ২০১৬ তে ভারতের সার্জিক‍্যাল স্ট্রাইকের (surgical strike) ভূয়সী প্রশংসা করে টুইট করেছিলেন গায়ক। এরপরেই পাকিস্তানে টুইটারে ট্রেন্ড হতে থাকে #AdnanSami।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট‍্যাগ করে আদনান সামি লেখেন, ‘প্রধানমন্ত্রী ও আমাদের সাহসী জওয়ানদের অনেক শুভেচ্ছা আতঙ্কবাদের বিরুদ্ধে এমন অসাধারন, সফল ও পরিণত স্ট্র‍্যাটেজিক স্ট্রাইক করার জন‍্য।’

এরপরেই ক্ষেপে যায় পাকিস্তানি নেটিজেনরা। বহু সমালোচনার শিকার হতে হয় গায়ককে। এক ব‍্যক্তি লেখেন, শত্রু দেশের নাগরিকত্ব গ্রহণ করলে এমনটাই হয়। আরেক ক্ষুব্ধ ব‍্যক্তি লেখেন, ভয়ের কারনেই এমনটা বলেছেন আদনান। তাঁর ভয় ছিল নাহলে ভারতের নাগরিকত্ব চলে যেতে পারে।
এমনকি পাকিস্তানি নেটিজেনের তরফে বলা হয় তোষামোদ করার জন‍্যই আদনান সামি এসব বলছেন। প্রথমে এসব ট্রোল সমালোচনাকে পাত্তা না দিলেও পরে ফের একটি টুইট করেন গায়ক। খুব মিষ্টি করে কড়া জবাব দেন তিনি টুইটের মাধ‍্যমে।

আদনান সামি লেখেন, ‘আমার আগের টুইটটি কয়েকজনের পছন্দ হয়নি। এরা হয়তো আতঙ্কবাদ ও পাকিস্তানকে এক মনে করে।’ উল্লেখ‍্য, ২০১৬ সালে উরি হামলার পরে পাকিস্তানের বিরুদ্ধে সার্জিকাল স্ট্রাইক করে ভারত।

Back to top button
Close