টাইমলাইনবিনোদনভিডিও

ভরা মঞ্চে নবাগত আয়ুষ্মানের মাথায় বোতল ভেঙে পেছনে লাথি মারেন শাহরুখ! পুরনো ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের নেপোটিজম (nepotism) নিয়ে বিক্ষোভ শুরু হতেই ভাইরাল হতে শুরু করেছে একের পর এক পুরোনো ভিডিও (video)। এমনই একটি পুরোনো অ্যাওয়ার্ড শোয়ের (award show) ভিডিও ভাইরাল (viral) হয়েছে যেখানে শাহরুখ খানকে (shahrukh khan) দেখা গিয়েছে আয়ুষ্মান খুরানাকে (ayushmann khurrana) নিয়ে মশকরা করতে।

এই ভিডিও ২০১৩ সালের IIFA অ্যাওয়ার্ডসের।সেবারে ‘ভিকি ডোনর’ ছবির জন‍্য সেরা ডেবিউ অভিনেতার পুরস্কার পেয়েছিলেন আয়ুষ্মান। শোয়ের উপস্থাপনার দায়িত্বে ছিলেন শাহরুখ খান ও শাহিদ।কাপুর। মঞ্চে শাহিদ শাহরুখকে জিজ্ঞাসা করেন, “শাহরুখ ভাই, এবারে নবাগতদের সংখ‍্যা একটু বেশিই না?” উত্তরে শাহরুখ বলেন, “হ‍্যাঁ এই নবাগতরা তো এমন ভাবে বেরোচ্ছে যেমন বর্ষাকালে ব‍্যাঙ বেরোয়।”

এরপর শাহিদ বলেন, আজকাল তো যে কেউই অভিনেতা হতে চলে আসে। সেই সময় ক‍্যামেরার ফোকাস ধরে সুশান্ত সিং রাজপুতের মুখে। উল্লেখ‍্য, শাহিদ কাপুর বর্ষীয়ান অভিনেতা পঙ্কজ কাপুর ও প্রাক্তন অভিনেত্রী নীলিমা আঞ্জিমের ছেলে।

এরপরে শাহিদ বলেন, অন‍্যান‍্য পেশায় ঢুকতে গেলে পরীক্ষা দিতে হয়। সেখানে পাশ ফেলের ব‍্যবস্থা থাকে। তেমনি অভিনয় ইন্ডাস্ট্রিতেও এমনটাই হওয়া উচিত। তিনি আরও বলেন, নবাগতদের মঞ্চে তুলে এনে তাদের ‘শিক্ষা’ দেওয়া উচিত। এতে শাহরুখ বলেন, নবাগতদের বেশি তোল্লাই দেওয়া উচিত নয়। তাতে তাঁদেরই ক্ষতি।

এরপর আয়ুষ্মানকে মঞ্চে ডাকা হলে তিনি সিঁড়ি দিয়ে উঠতে উঠতে মঞ্চে হাত ঠেকিয়ে প্রণাম করেন। তখন শাহরুখকে বলতে দেখা যায়, “তুমি ভুল জায়গায় প্রণাম করছো”। এরপর আয়ুষ্মান তাঁর পায়েও হাত দিয়ে প্রণাম করেন। শুধু তাই নয়। মঞ্চে সকলের সামনে তাঁর মাথায় একটি কাঁচের বোতল ভাঙেন শাহরুখ।

এরপর আয়ুষ্মানকে হাসপাতাল নিয়ে যাওয়ার কথা বলে তাঁকে লাথি মারতেও দেখা যায় শাহরুখকে। IIFA র মঞ্চের এই ‘মজার’ ভিডিও শেয়ার করা হয় সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই শোগুলি সবই ‘স্ক্রিপ্টেড’ বলে শোনা যায়। সবকিছুই আগে থেকে পরিকল্পনা করে রাখা হয়।

 

কিন্তু তা সত্ত্বেও নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, স্ক্রিপ্টেড হোক বা সত‍্যি নবাগতদের কি এভাবেই মঞ্চে ডেকে।হেনস্থা করা হয়? এর আগে সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা বলেছিলেন, কাই পো ছের পর অ্যাওয়ার্ড শোতে শাহরুখ সুশান্তকে বলেছিলেন তিনি মঞ্চে এখনো পর্যন্ত সুশান্তের স্ট্রাগলের কথা জিজ্ঞাসা করবেন। তাঁর ছবির উল্লেখ করবেন। কিন্তু বাস্তবে তার উলটোটা করে তাঁকে বেইজ্জত করেন শাহরুখ। এতে খুবই দুঃখ পেয়েছিলেন সুশান্ত।

Back to top button