fbpx
টাইমলাইনবিনোদন

ঐশ্বর্য রাই বচ্চন ‘আন্টি’! প্রকাশ‍্যেই অভিনেত্রীকে হেনস্থা করেছিলেন অনিল কাপুর কন‍্যা সোনম

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (Bollywood) মানেই যেমন গ্ল‍্যামার জগত, লাইমলাইটের ঝলকানি তেমনই আবার বলিউড মানেই কাদা ছোড়াছুড়ি, একে অপরকে প্রকাশ‍্যে অপমান। তারকাদের মধ‍্যে ‘ক‍্যাটফাইট’ এর বিষয়টা নতুন নয়। বহু তারকাই ক‍্যামেরার সামনে অমায়িক হলেও নেপথ‍্যে একে অপরের ঘোর প্রতিদ্বন্দ্বী।
সোনম কাপুর (sonam kapoor) ও ঐশ্বর্য রাই বচ্চনও (aishwarya rai bachchan) কয়েকবার এই কারনেই উঠে এসেছেন লাইমলাইটে। ঐশ্বর্যকে নিয়ে বেশ কয়েকবারবেফাঁস মন্তব‍্য করতে দেখা গিয়েছে সোনমকে। সেই নিয়ে ট্রোলও হয়েছেন তিনি। কিন্তু মুখে লাগাম কখনওই লাগেনি সোনমের।
তবে সবথেকে বেশি বিতর্কের সূত্রপাত হয়েছিল যখন ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে সম্বোধন করেছিলেন সোনম। একথা অনেকেরই জানা, বিষয়টি নিয়ে সেই সময় তুমুল শোরগোল পড়েছিল। সমস্ত লাইমলাইট গিয়ে পড়েছিল সোনমের ওপর। ট্রোলও তিনি হয়েছিলেন তেমন। এখনও পর্যন্ত অভিনেত্রীর এই মন্তব‍্য নিয়ে চর্চা হয়।


সালটা ২০০৯। একটি জনপ্রিয় ইন্টারন‍্যাশনাল বিউটি ব্র‍্যান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচিত হন সোনম কাপুর। অপরদিকে কয়েক বছর ধরে ঐশ্বর্যই ওই ব্র‍্যান্ডের ব্র‍্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। স্বাভাবিক ভাবেই এই পরিবর্তন ঠিক মেনে নিতে পারেননি অ্যাশ। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সোনমকে প্রশ্ন করা হলে ঐশ্বর্যকে ‘আন্টি’ বলে বসেন তিনি।


অভিনেত্রীর কথায়, ঐশ্বর্য তাঁর বাবা অনিল কাপুরের সঙ্গে ছবিতে কাজ করেছেন। সেই অর্থে তো তিনি তাঁর আন্টিই হবেন। শুধু তাই নয়, সোনম আরও বলেন, ঐশ্বর্য আগের প্রজন্মের অভিনেত্রী এবং তিনি নিজে তরুণ প্রজন্মের। তাঁর এই মন্তব‍্য নিয়ে তুমুল চর্চা হয়েছিল ইন্টারনেটে।


পরে অবশ‍্য সোনম সাফাই দেন এমন কোনও কথাই তিনি বলেননি ঐশ্বর্য সম্পর্কে এবং এ সবই মিডিয়ার মস্তিষ্কপ্রসূত। তবে এরপরেই জানা যায়, সোনমের এই মন্তব‍্যে ক্ষুব্ধ ঐশ্বর্য কান ফিল্ম ফেস্টিভ‍্যালে সোনমের যাওয়ার পথে বাধা হয়ে দাঁড়ান। সোনমের সঙ্গে একত্রে কানের রেড কার্পেটে হাঁটতেও নাকি অস্বীকার করেন তিনি।

Back to top button
Close