টাইমলাইনবিনোদন

শত্রু তো কী? পাকিস্তানের মানুষরা খুব ভালবাসেন, পড়শি দেশে যেতে চেয়েছিলেন সানি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের জনপ্রিয় অ্যাকশন হিরো সানি দেওল (Sunny Deol)। ধর্মেন্দ্রর বড় ছেলে বাবার পদাঙ্ক অনুসরণ করেই এসেছিলেন অভিনয় ইন্ডাস্ট্রিতে। হ্যাঁ, বাবাকে ছাপিয়ে যেতে পারেননি ঠিকই, তবে নিজের জায়গা নিজের দমে তৈরি করেছিলেন তিনি। ‘ঢাই কিলো কা হাত’ দিয়ে একদিকে যেমন তিনি শত্রুদের দমন করেছেন, আবার রোম্যান্টিক দৃশ্যেও মন জয় করেছেন দর্শকদের। কিন্তু তাঁর জীবনেও বিতর্ক কম নেই।

crockex

একবার পাকিস্তানের সুখ্যাতি করে বিতর্কে জড়িয়েছিলেন অজয় সিং দেওল ওরফে সানি দেওল। পাকিস্তানে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন তিনি সর্বসমক্ষে। পাকিস্তানের বাসিন্দাদের ভূয়সী প্রশংসা করে অনেকের বিরাগভাজন হয়েছিলেন তিনি। ব্যাপারটা খোলসা করেই বলা যাক।

সানি দেওল,পাকিস্তান,অভিনেতা,বিতর্ক,sunny deol,actor,Pakistan,controversy

আসলে সানির অ্যাংরি অ্যাকশন হিরো লুকের ভক্ত শুধু এদেশে নেই, পাকিস্তানেও অনেক রয়েছে। বেশ কয়েক বছর আগে রজত শর্মার ‘আপ কি আদালত’ শোতে এসে সানি বলেছিলেন, তিনি পাকিস্তানে যেতে চান। তিনি বলেছিলেন, ‘কোনোদিন যাওয়ার সুযোগ হলে তিনি নিশ্চয়ই যাবেন। কারণ ওখানকার মানুষ খুব ভালবাসেন আমাকে। বিমানবন্দর, ইমেল যেখানেই দেখা হয়েছে খুব ভালবাসা দিয়েছে।

সানি আরো বলেছিলেন, পরিবারের মধ্যে এসব ভুল বোঝাবুঝি হয়না। কিছু মানুষই এই ধরণের ভুল বোঝায় অন্যদের। যদিও পরবর্তীকালে সানি পাকিস্তানে গিয়েছিলেন ঠিকই। গুরু নানকের ৫৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে কর্তারপুর করিডর উদ্বোধনে পড়শি দেশে গিয়েছিলেন তিনি। ফেরার পর সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছিলেন, পাকিস্তানের মানুষ তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন। শান্তি প্রতিষ্ঠার এই নতুন উদ্যোগকে তিনি সাধুবাদ জানিয়েছিলেন।

প্রসঙ্গত, আগামীতে গদর ২ ছবিতে আবারো দেখা যাবে সানিকে। সূত্রের খবর, সিক‍্যুয়েল মুক্তির আগে দর্শকদের সুবিধার্থেই প্রথম পার্টটি আবারো ফিরিয়ে আনা হবে বড়পর্দায়। তবে সেটা মুক্তি পাবে ডিজিট‍্যালি, ঠিক যেমন সম্প্রতি ‘অবতার ২’ এর আগে নতুন করে মুক্তি পেয়েছিল ‘অবতার’। গদর নিয়েও তেমনি চিন্তা ভাবনা করছেন নির্মাতারা। আগামী ১৫ জুন ফের মুক্তি পাওয়ার কথা রয়েছে গদর এর।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker