টাইমলাইনখেলাক্রিকেটIPL

মাঠে ঢুকে পড়েছিল দর্শক, বাহুবলী স্টাইলে তুলে নিয়ে গেল কলকাতা পুলিশ! হেসে পাগল কোহলি! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কাল আইপিএল ২০২২-এর এলিমিনেটর ম্যাচের দ্বিতীয় ইনিংস চলাকালীন একজন দর্শক নিরাপত্তা বেষ্টনী ভেঙ্গে জোর করে মাঠে প্রবেশ করেন। তারপর তিনি বিরাট কোহলির দিকে ছুটতে থাকেন। ঠিক সেই সময় এক নিরাপত্তারক্ষী তার পথ আটকান যার ফলে ওই দর্শক আর বিরাটের কাছে পৌঁছতে পারেননি।

তখন ওই নিরাপত্তাকর্মী ওই দর্শককে বালির বস্তার মতো কাঁধে তুলে নিয়ে মাঠের বাইরে নিয়ে যান। তখন কাছেই ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। মানুষটির নিরাপত্তাবেষ্টনী ভেঙে মাঠে ঢুকে পরা এবং তাকে নিরাপত্তারক্ষীর কাঁধে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া ব্যাপারটি কাছাকাছি গ্যালারিতে উপস্থিত দর্শকরা নিজেদের ফোনে রেকর্ড করেন।

এই পুরো দৃশ্য দেখে নিজের হাসি চেপে রাখতে পারেননি প্রাক্তন ভারত অধিনায়ক। তিনি হাসতে হাসতে একবার মাটিতে বসে পড়েন, তারপর উঠে দাঁড়িয়ে নকল করে দেখান ওই নিরাপত্তা রক্ষীর কর্মকাণ্ড। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা বিরাট কোহলির প্রতিক্রিয়ারও ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, যা এখন ভয়ঙ্করভাবে ভাইরাল।

দল জেতা সত্ত্বেও বিরাট কাল ভালো খেলতে পারেননি। গ্রূপপর্বের শেষ ম্যাচে ছন্দে ফিরেছিলেন তিনি। কিন্তু গতকাল ২৪ বলে মাত্র ২৫ রান করে ফেরেন তিনি।

Related Articles

Back to top button