খেলাটাইমলাইন

কবে উদ্বোধন হতে চলেছে বিরাট কোহলি স্ট্যান্ডের, কারা কারা উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে, জেনে নিন।

এই মুহূর্তে ভারতীয় টিমের সবথেকে সফলতম ব্যাটসম্যান হচ্ছেন অধিনায়ক বিরাট কোহলি তিনি শুধু ভারতের নন বরং বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। বিরাট কোহলির নেতৃত্বে ভারত পেয়েছে বিরাট সাফল্য, এছাড়াও ব্যাটসম্যান বিরাট কোহলি ভারতকে জিতিয়েছেন অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ। তাই দিল্লি ক্রিকেট বোর্ডের তরফে দিল্লির এই ক্রিকেটারকে বিশেষ সম্মান জানানোর ঘোষণা করা হয়েছে। দিল্লী ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে যে ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামের একটি স্ট্যান্ড বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলির নামে করা হবে। ইতিমধ্যে সেই কাজও সম্পন্ন হয়ে গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত বিরাট কোহলি স্ট্যান্ডের উদ্বোধন করা হয়নি।

বিশেষ সূত্রে জানা গিয়েছে চলতি সপ্তাহের বৃহস্পতিবার দিল্লির ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে বিরাট কোহলি নামে যে স্ট্যান্ড করা হয়েছে সেটির উদ্বোধন করা হতে চলেছে। আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট কোহলির 11 বছর পূর্ণ হয়েছে চলতি বছরের 18 সেপ্টেম্বর। এই 11 বছরের ক্রিকেটে বিরাট কোহলির রয়েছে অনেক স্বর্ণ মুহূর্ত। বিরাট কোহলি তার ক্রিকেট ক্যারিয়ারে ভারতীয় ক্রিকেটকে দিয়েছে অনেক কিছু। তাই বিরাট কোহলির 11 বছর ক্রিকেট ক্যারিয়ার উপলক্ষে বিরাট কোহলি কে এই বিশেষ সম্মান দেওয়ার পরিকল্পনা করেছে দিল্লি ক্রিকেট।

প্রসঙ্গত উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট ইতিহাসের বিরাট কোহলি একজন ক্রিকেটার যার নামে এত কম বয়সেই কোন স্টেডিয়ামের স্ট্যান্ডের নাম হতে চলেছে। এর আগে ফিরোজশাহ কোটলা স্টেডিয়ামের বিভিন্ন গ্যালারি নাম হয়েছে ভারতের ক্রিকেটের লিজেন্ড বীরেন্দ্র সেওয়াগ, মহিন্দর অমরনাথ, বিষেন সিং বেদী এবং অঞ্জুম চোপড়ার নামে। আর এবার সেই তালিকায় নাম অন্তর্ভুক্ত হয়ে গেল বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলির।

চলতি সপ্তাহে বৃহস্পতিবার উদ্বোধন হতে চলেছে সেই স্ট্যান্ডের এবং জানা গিয়েছে উদ্বোধন অনুষ্ঠানে বিরাট কোহলির সঙ্গে অতিথি হিসেবে হাজির থাকবেন পুরো ভারতীয় ক্রিকেট টিমের প্রত্যেক ক্রিকেটার।

Leave a Reply

Close
Close