টাইমলাইনখেলাকলকাতাক্রিকেট

কোথায় এবং কবে থেকে পাওয়া যাবে ইডেনে দিবারাত্রি টেষ্ট ম্যাচের অফলাইন টিকিট?

রবিবার শেষ হয়ে গিয়েছে ভারত-বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ জিতে নিয়েছে ভারতীয় ক্রিকেট দল। আর টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পরেই বেজে গিয়েছে টেস্ট সিরিজের ঘন্টা। ভারত এবং বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে, এই টেষ্ট সিরিজের প্রথম ম্যাচটি হবে ইন্দোরে এবং দ্বিতীয় ম্যাচটি হবে কলকাতার ইডেন গার্ডেন্সে। আর ইডেন গার্ডেন্সে এই টেস্ট ম্যাচ ঘিরে ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কারণ আগামী 22 শে নভেম্বর ইডেনে অনুষ্ঠিত হতে চলেছে ভারতের প্রথম দিবা-রাত্রি টেস্ট ম্যাচ। তাই এই ম্যাচটি ঘিরে যে ভক্তদের মধ্যে বাড়তি উন্মাদনা থাকবে সেটা বলাই বাহুল্য।

দেশের মাটিতে প্রথম দিবা-রাত্রি টেস্ট ম্যাচ তাই এই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। ইতিমধ্যেই অনলাইনে ছাড়া সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে এবং এখনো পর্যন্ত বেশ ভালোই টিকিট চাহিদা রয়েছে। তাই আর দেরি না করে সিএবি তরফে অফলাইনে টিকিট বিক্রি শুরু করে দেওয়া হবে। জানা গিয়েছে যে মহমেডান মাঠ থেকে আগামী বৃহস্পতিবার কিংবা শুক্রবার থেকেই এই ম্যাচের অফলাইন টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রিকেট সমর্থকরা।

অপরদিকে দেশের মাটিতে প্রথম দিবা-রাত্রি টেস্ট ম্যাচ আর তাই এই ম্যাচ কে চিরস্মরণীয় করে রাখতে সিএবির তরফ থেকে বিশেষ কয়েকটি উদ্যোগ নেওয়া হয়েছে। রাজ্য ক্রিকেট সংস্থা জানিয়েছে যে কলকাতার বেশ কয়েকটি হেরিটেজ বিল্ডিং এবং নামজাদা কয়েকটি পার্ককে ম্যাচের দিন পুরোপুরিভাবে গোলাপি আলোয় আলোকিত করা হবে। ইতিমধ্যেই এই ব্যাপারে কলকাতা পুরসভার সাথে কথা হয়ে গিয়েছে সিএবি কর্তৃপক্ষের। এছাড়াও এই ম্যাচে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ ক্রিকেট দুনিয়ার বেশ কয়েকজন কিংবদন্তি ক্রিকেটার।

Back to top button