ক্রিকেটখেলাটাইমলাইনIPL

যেখানে ধোনি-ওয়ার্নার ব্যর্থ সেখানে জ্বলে উঠলেন ১৯ বছরের প্রিয়ম গর্গ, করলেন স্বর্গীয় মায়ের স্বপ্নপূরণ

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংস এর বিরুদ্ধে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে সানরাইজার্স হায়দ্রাবাদ। ব্যাটিং করতে নেমে শুরুতেই চাপে পড়ে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ। শুরুতেই একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ। ব্যাটিং করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদের টপ অর্ডার ব্যাটসম্যানরা একের পর এক দ্রুত আউট হয়ে ফিরে যান প্যাভিলিয়নে। সেই সময় দলের হাল ধরেন তরুণ ক্রিকেটার প্রিয়ম গার্গ। গুরুত্বপূর্ণ সময়ে ব্যাট হাতে জ্বলে উঠেন তিনি। হাফ-সেঞ্চুরি করে হায়দ্রাবাদের রান একটি সম্মানজনক জায়গায় পৌঁছে দেন তিনি।

যেখানে ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, মনীশ পান্ডের মত অভিজ্ঞ ব্যাটসম্যান একের পর এক ব্যর্থ হচ্ছেন, সেখানে মাত্র 26 বলে 51 রানের দুর্দান্ত ইনিংস খেলে গুরুত্বপূর্ণ ম্যাচে জ্বলে উঠলেন প্রিয়ম গার্গ।

তবে এই প্রিয়ম গার্গের ক্রিকেটার হওয়ার রাস্তা খুব একটা সহজ ছিল না। প্রিয়ম গার্গের মা চাইতেন ছেলে দেশের হয়ে ক্রিকেট খেলুক। সেই স্বপ্ন পূরণ করেছেন গার্গ, অনূর্ধ্ব 19 বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন এই তরুণ ক্রিকেটার। কিন্তু ছেলের দেশকে নেতৃত্ব দেওয়া দেখে যেতে পারেননি গার্গের মা। প্রিয়মের বয়স যখন দশ বছর তখনই তিনি ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকে গমন করেছেন তার মা। তারপর পাঁচ ভাইবোনকে মানুষ করতে অনেক কষ্ট করেন প্রিয়ম গার্গের বাবা। অনেক পরিশ্রম করে নিজের ক্রিকেটার হওয়ার স্বপ্ন পূরণ করেছেন প্রিয়ম গর্গ। শেষ পর্যন্ত তিনি নিজের, মায়ের এবং পরিবারের স্বপ্ন পূরণ করেছেন। গতকাল ম্যাচে ওয়ার্নার, উইলিয়ামসনের সামনেই দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি।

Back to top button