টাইমলাইনবিনোদন

আট বছরের ছেলের বুদ্ধি লাগাবে তাক, রইল ছোট্ট বোধিসত্ত্বর আসল পরিচয়

বাংলাহান্ট ডেস্ক: ছবি, সিরিয়ালের (Bengali Serial)  ক্ষেত্রে শিশুশিল্পীদের ভূমিকা অত‍্যন্ত গুরুত্বপূর্ণ থেকেছে বহুদিন ধরেই। খুব শীঘ্রই জি বাংলায় এমনি একটি সিরিয়াল আসছে যেখানে কেন্দ্রীয় চরিত্রে রয়েছে একজন শিশুশিল্পী। ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ (Bodhisattwor Bodhbuddhi) সিরিয়ালের গল্প আবর্তিত হবে ছোট্ট বোধিকে ঘিরে। তার নিত‍্যদিনের কাণ্ডকারখানাই কখনো হাসাবে, কখনো আবার অবাক করবে দর্শকদের।

সিরিয়াল মানেই কূটকাচালি, উড়ন্ত মালা, ছুটন্ত বিয়ে, শাশুড়ি বৌমার দড়ি টানাটনি। এ ধরনের অভিযোগ অনেক দিন ধরেই করে আসছে দর্শক। ভিন্ন স্বাদের সিরিয়াল এসেছে ঠিকই। কিন্তু সবসময় যে সেগুলো সফল হয়েছে এমনটা কিন্তু নয়। তবুও ঝুঁকি নিয়েই শুরু হচ্ছে বোধিসত্ত্বর বোধবুদ্ধি।


কে এই বোধিসত্ত্ব? গল্প অনুযায়ী, মাত্র আট বছরের এক পুঁচকে হল বোধি। কিন্তু ঢাউস চশমা, পেতে আঁচড়ানো চুল আর দুরন্ত বুদ্ধি নিয়ে যেকোনো প্রাপ্তবয়স্ককে অবাক করে দিতে পারে বোধি। তবে জানা গেল, শুধু অভিনয় না। বাস্তবেও নাকি বোধি এমনি।

বোধিসত্ত্বর আসল নাম রায়ান গুহনিয়োগী। সিরিয়ালে তার মায়ের ভূমিকায় রয়েছেন সোনালি চৌধুরী। আর বাস্তবে রায়ানের মায়ের নাম মৌমিতা গুহনিয়োগী। তিনিই সংবাদ মাধ‍্যমকে জানান, রায়ান খুবই বুদ্ধিমান। সেন্ট লরেন্স স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে সে। কবিতা বলতে, নাচতে, নাটকও করতে পারে রায়ান।

কিন্তু রায়ান থেকে বোধি হয়ে উঠল কীকরে খুদে? মৌমিতা জানান, ছেলের কবিতা বলার ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতেন তিনি। তেমনি একটি ভিডিও জি বাংলা চ‍্যানেলের কারোর পছন্দ হয়ে যায়। অডিশন দেওয়ার পর বোধির চরিত্রে বেছে নেওয়া হয় রায়ানকে।

এর আগেও শিশুশিল্পীকে কেন্দ্র করে বানানো হয়েছে সিরিয়াল। জি বাংলাতেই হয়েছে সুপারহিট সিরিয়াল ‘ভুতু’। স্টার জলসায় হয়েছে ‘ফেলনা’। এবার বোধিসত্ত্বর বোধবুদ্ধি দর্শকদের কতটা মন জয় করতে পারে সেটাই দেখার। আগামী ৪ ঠা জুলাই থেকে রাত দশটায় দেখা যাবে বোধিসত্ত্বর বোধবুদ্ধি।

Related Articles

Back to top button