টাইমলাইনবিনোদনখেলাক্রিকেট

বিরাট-অনুষ্কার জীবনে কে আসছে পুত্র নাকি কন্যা? ভবিষ্যৎবাণী বিখ্যাত জ্যোতিষীর

বাংলা হান্ট ডেস্কঃ ইতিমধ্যেই আইপিএল খেলতে দুবাই উড়ে গিয়েছেন বিরাট কোহলি, সঙ্গে নিয়ে গিয়েছেন তার স্ত্রী অনুষ্কা শর্মাকেও। আর দুবাই থেকেই গত 27 শে আগস্ট ভক্তদের একটি দারুন সুখবর দেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। জানান, তিনি বাবা হতে চলেছেন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই সুখবরটি জানিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি নিজেই। আর এই খবরটি পাওয়ার পরেই যেন বিস্ফোরণ হয়। চারিদিক থেকে হাজার হাজার শুভেচ্ছাবার্তা ভেসে যায় বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার জন্য।

বিরাট কোহলি নিজের সন্তান সম্ভাবনা স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে জানিয়ে ছিলেন আগামী বছর অর্থাৎ 2021 সালের জানুয়ারি মাসেই তাদের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বিরাট কোহলি যে তার সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তা বলাই বাহুল্য। কারণ দুবাই পৌঁছেই তার আরসিবির সতীর্থদের সঙ্গে এই আনন্দ ভাগ করে নিয়েছিলেন, কেক কেটে সেলিব্রেশন করেছিলেন এই আনন্দ। সঙ্গে ছিলেন তার স্ত্রী বলিউড সুন্দরি অনুষ্কা শর্মাও।

প্রথম থেকেই বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রেম, রোমান্স এবং বিয়ে নিয়ে সমাজের সকল স্তরে ছিল ব্যাপক আগ্রহ। ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় জুটি হচ্ছে এই ক্রিক-বলি জুটি। তাই তাদের জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। আর তাই বিরাট- অনুষ্কার জীবনের প্রথম সন্তান কি হতে চলেছে? ছেলে নাকি মেয়ে? এই নিয়ে সমাজের অনেক স্তরের মানুষই আগ্রহ প্রকাশ করেছিলেন।

এবার এই প্রসঙ্গে ভবিষ্যৎবাণী করে ফেললেন বেঙ্গালুরুর বিখ্যাত জ্যোতিষবিদ। বেঙ্গালুরুর বিখ্যাত জ্যোতিষবিদ পন্ডিত জগন্নাথ গুরুজী ভবিষ্যৎবাণী করে জানালেন বিরাট-অনুষ্কার জীবনের প্রথম সন্তান কি হতে চলেছে। তিনি জানিয়েছেন, পুত্র হোক কিংবা কন্যা সবকিছুই ঈশ্বরের দান, কেউই কম নয়। বর্তমান যুগের মেয়েরা বেশিরভাগ ক্ষেত্রে ছেলেদের ছাপিয়ে গিয়েছে। তবে তিনি বিরাট অনুষ্কার ভবিষ্যৎবাণী করে জানিয়েছেন, এই দম্পতির জীবন আলো করে আসতে চলেছে কন্যা সন্তান।

Back to top button