টাইমলাইনখেলাক্রিকেট

“কে বলেছে আমরা চাইনিজ সংস্থা? আমাদের নামে মিথ্যা রটানো বন্ধ করুন” ক্ষিপ্ত ‘Dream11’ সংস্থার কর্ণধার

বাংলাহান্ট ডেস্কঃ লাদাখে ভারতীয় সেনার উপর কাপুরুষের মত আক্রমণ করেছিল চীনের লাল ফৌজ। তারপর গোটা দেশজুড়ে চিনা বিরোধী স্লোগান ওঠে। চীনের সমস্ত জিনিসপত্র বর্জনের ডাক দেয় ভারত সরকার। এর ফলে দেশের প্রত্যেকটি মানুষের চীনের প্রতি বিতৃষ্ণা জন্ম নেয়। যার ফলে বাধ্য হয়ে এবারের আইপিএলে টাইটেল স্পনসর থেকে চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভোকে সরিয়ে দিতে বাধ্য হয় বিসিসিআই।

ভিভোকে সরিয়ে দেওয়ার ফলে এবারের আইপিএলের নতুন টাইটেল স্পনসর নেওয়া হয়েছে। এবারের আইপিএলের নতুন টাইটেল স্পনসর হয়েছে মোবাইল গেমিং ফ্যান্টাসি অ্যাপ ‘Dream 11’। তবে আইপিএলের নতুন টাইটেল স্পনসরকে নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে। অনেকেই দাবি করেছেন আইপিএলের নতুন টাইটেল স্পনসর ‘Dream 11’ এও রয়েছে চীনা বিনিয়োগ। তাহলে ভিভো কে সরিয়ে কি লাভ হল? সেই তো পরোক্ষ ভাবে চীনের টাকায় এসে যুক্ত হল আইপিএলে। তাহলে কি ভিভোর সঙ্গে লোক দেখানো বিচ্ছেদ করল বিসিসিআই?

এবার পথে নামল খোদ ‘Dream 11’ সংস্থার কর্ণধার। তিনি প্রশ্ন তুললেন কে বলেছে আমরা চাইনিজ কোম্পানি? আমাদের সঙ্গে চায়নার কোন প্রকার যোগাযোগ নেই। আমরা পুরোপুরি ভাবে একটি ভারতীয় সংস্থা। আমাদের পুরো বাজার ভারতবর্ষ জুড়ে, ভারতের বাজারেই আমাদের সংস্থাটি বেড়ে উঠেছি। এছাড়াও আমাদের কোম্পানিতে যে 400 জন কর্মী কাজ করেন তারা সকলেই ভারতীয়। চায়নার সঙ্গে আমাদের কোনো প্রকার সম্পর্ক নেই। আমাদের বিনিয়োগকারীদের মধ্যে শুধুমাত্র একজন চাইনিজ। এর মানে এই নয় যে আমরা শুধুমাত্র চায়নার টাকাতেই চলি কিংবা আমরা চাইনিজ সংস্থা। তাই আমাদের নামে মিথ্যা রটানো বন্ধ করুন।

Related Articles

Back to top button