টাইমলাইনবিনোদন

কে পাবেন সুশান্তের সমস্ত টাকাকড়ি! প্রকাশ্যে এল বড় তথ্য

বাংলা হান্ট ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত্যু রহস্য ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। যোগ হয়েছে আর্থিক তছরুপ, মাদক যোগ, ডার্ক নেটের মত ভয়ংকর সব সূত্র। ঠিক কি হয়েছিল সুশান্তের সাথে এখনো জানা না গেলেও। সুশান্তের সমস্ত টাকা পয়সার নমিনি কে ছিলেন তা নিয়ে বড় তথ্য উঠে আসছে।

Sushant singh rajput, সুশান্ত সিং রাজপুত

জানা যাচ্ছে, ২০২০ সালে সুশান্ত সিং রাজপুত তার সমস্ত সঞ্চিত অর্থের নমিনি করে যান দিদি প্রিয়াঙ্কা সিং কে। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে সুশান্তের সাথে এক ব্যাংক কর্মীর হোয়াটসঅ্যাপ কথোপকথনের অংশ প্রকাশ করা হয়েছিল। সেই সূত্রেই মিলেছে এই তথ্য। সেখান থেকেই জানা গিয়েছে ২০২০ সালে সুশান্তের সব সঞ্চয়ের নমিনি করা হয়েছিল তার দিদি প্রিয়াঙ্কা সিং কে।

সম্প্রতি সুশান্ত ও তার দিদির বেশ কিছু কথোপকথনও সামনে আসে। যেখানে লিব্রিয়াম, নেক্সিটোর মত বেশ কয়েকটি ওষুধ সম্পর্কে কথা বলেছিলেন তারা। সুশান্তকে ঐ ওষুধের পেসক্রিপশনও পাঠান তার দিদি।

চিকিৎসকের পেসক্রিশন ছাড়া ঐ ওষুধ মিলবে না বলেও দিদি প্রিয়াঙ্কা সিং কে জানান সুশান্ত। উল্লেখ্য, এই সকল ওষুধই মানসিক অবসাদ ও বিভিন্ন ধরনের নেশামুক্তির জন্য ব্যাবহার করা হয়ে থাকে।

প্রিয়াঙ্কা সুশান্তকে চিন্তা করতেও নিষেধ করেন। তিনি মুম্বাইয়ের সেরা চিকিৎসকের কাছে নিয়ে যাবেন বলেও আশ্বাস দেন। প্রিয়াঙ্কা সিং তাকে বলেন, এই বিষয়টি গোপনেই থাকবে। চাইলে সুশান্ত অনলাইনেও ডাক্তারের পরামর্শ নিতে পারে।

 

Back to top button