টাইমলাইনবিনোদন

মহালয়ার অনুষ্ঠানেও জোর টক্কর, এক নজরে দেখে নিন টপ চ‍্যানেলগুলির দূর্গাদের

বাংলাহান্ট ডেস্ক: মহালয়া আসতে আর এক মাসও বাকি নেই। আর মহালয়া মানেই দেবীর আগমনের ঘন্টা বেজে যাওয়া। আপাতত শহরের আকাশে কালো মেঘের আনাগোনা আর নিম্নচাপের ভ্রূকুটির মাঝেই মা দুগ্গার আসার দিন গুনছে বাঙালি। সঙ্গে চলছে মহালয়ার জন‍্য প্রস্তুতিও। রেডিওটা শেষ মুহূর্তে একবার দেখে নেওয়ার সঙ্গে সঙ্গে টিভিতে কোন চ‍্যানেলের মহালয়ায় কে দূর্গা সাজছেন সেটাও জানা দরকার বইকি। তাই আজ রইল তিন জনপ্রিয় চ‍্যানেলের মহালয়ার দূর্গাদের তালিকা-

জি বাংলা– বাংলা টেলিভিশনের টপ চ‍্যানেলগুলির মধ‍্যে অন‍্যতম নাম জি বাংলা। টিআরপি তালিকায় বরাবরই ভাল পারফর্ম করে চ‍্যানেলের সিরিয়ালগুলি। প্রতি বছর মহালয়াতেও জি বাংলার অনুষ্ঠানের প্রতি নজর থাকে দর্শকদের। এবারেও দর্শকদের জন‍্য বড় চমকের ব‍্যবস্থা রেখেছে জি বাংলা।


এবারে এই চ‍্যানেলের মহালয়াতে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়। সদ‍্য চ‍্যানেলের অফিশিয়াল সোশ‍্যাল মিডিয়ার পেজে প্রকাশিত হওয়া ভিডিও বলছে এবারে জি বাংলার মহালয়ার অনুষ্ঠানের নাম ‘নানারূপে মহামায়া’। সেখানেই দূর্গা রূপে দেখা গিয়েছে শুভশ্রীকে। তাঁর স্নিগ্ধরূপ ইতিমধ‍্যেই মন ছুঁয়েছে দর্শকদের। উল্লেখ‍্য, এর আগেও দূর্গা রূপে মহালয়ার অনুষ্ঠানে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

স্টার জলসা– জি বাংলা ও স্টার জলসা, বাংলার এই দুই সেরা চ‍্যানেলের মধ‍্যে টক্কর দীর্ঘদিনের। সেই ছাপ যে মহালয়াতেও পড়বে তা বলা বাহুল‍্য। তবে এবারে কোনো অভিজ্ঞ অভিনেত্রী নয়, বরং তরুণ তারকার উপরে ভরসা রেখেছে স্টার জলসা চ‍্যানেল কর্তৃপক্ষ। এবারে এই চ‍্যানেলের মহালয়ার অনুষ্ঠানে দূর্গা রূপে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে। এই বয়সেই তাঁর জনপ্রিয়তার মাত্রা রীতিমতো ঈর্ষনীয়।


এর আগে জি বাংলার মহালয়ায় পার্বতী রূপে দেখা গিয়েছিল দিতিপ্রিয়াকে। বেশ প্রশংসিত হয়েছিল তাঁর লুক। এবার মা দূর্গা রূপে কতটা মন জয় করতে পারেন তিনি সে দিকেই তাকিয়ে দর্শকেরা। চমকের বাকি রয়েছে এখনো। এবারে স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে উপরি পাওনা শোভন গঙ্গোপাধ‍্যায় এবং ইমন চক্রবর্তীর গান।

কালার্স বাংলা– পিছিয়ে নেই কালার্স বাংলাও। আগেই জানা গিয়েছিল এই চ‍্যানেলে মহালয়ার অনুষ্ঠানে দূর্গা সাজছেন কোয়েল মল্লিক। সোশ‍্যাল মিডিয়ায় একটি মিটিংয়ের ছবি শেয়ার করে তিনি নিজেই লিখেছিলেন, ‘মহালয়ার শুটের জন‍্য তৈরি হচ্ছি।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছিলেন কালার্স বাংলা।


এর আগে একাধিক বার মহালয়াতে মা দূর্গার ভূমিকায় অভিনয় করেছেন কোয়েল। প্রতিবারই প্রশংসিত হয়েছে তাঁর লুক। বিশেষত ২০১৫ সালে জি বাংলায় ‘মহিষাসুরমর্দিনী’তে দূর্গা হয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন কোয়েল। তারপর ২০১৭, ১৮, ১৯ পরপর তিন বছর টেলিভিশন মহালয়াতে দূর্গা সেজেছেন কোয়েল।

Related Articles

Back to top button