টাইমলাইনখেলাক্রিকেট

তৃতীয় টেস্টে আহত সিরাজের বদলে এই দুজনের মধ্যে একজনকে জায়গা দিতে পারেন রাহুল দ্রাবিড়

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় টিম যখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় এবং শেষ টেস্ট ম্যাচের জন্য মাঠে নামবে, তখন মহম্মদ সিরাজ-কে পাবেন না বিরাট কোহলিরা। দ্বিতীয় টেস্টের প্রথম দিনে বোলিং করার সময়, মহম্মদ সিরাজের পেশীতে টান পড়ে, যার কারণে তিনি পুরো ম্যাচে ঠিক করে বোলিং করতে পারেননি। কোচ রাহুল দ্রাবিড় স্বীকার করেছেন যে চতুর্থ ইনিংসে ২৪০ রান রক্ষা করার সময় তার চোট দলের পারফরম্যান্সে প্রভাব ফেলেছিল।

১১ ই জানুয়ারি নিউল্যান্ডসে তৃতীয় টেস্ট ম্যাচের জন্য ভারতীয় দল যখন মাঠে নামবে, তখন মহম্মদ সিরাজের বিকল্প হিসেবে ২ জন অভিজ্ঞ ফাস্ট বোলারের মধ্যে একজনকে বেছে নিতে হবে ভারতীয় দলকে। খুব সম্ভবত ৩৩ বছর বয়সী ইশান্ত শর্মা অফফর্মে থাকলেও ১০০ টিরও বেশি টেস্ট ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। তারই মাঠে নামার চান্স বেশি।

Ishant Sharma

দ্বিতীয় বিকল্পটি হচ্ছেন ৩৪ বছর বয়সী পেসার উমেশ যাদব। উমেশ মোট ৫১ টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং শেষ মাঠে নামার হিসাব বিচার করে দেখলে তার পারফরম্যান্স ইশান্ত শর্মার চেয়ে ভাল। তবে বয়সের সাথে সাথে তার গতি কমেছে। দীর্ঘদিন দলের বাইরেও রয়েছেন তিনি। ফলে তার খেলার চান্স কম।

এবার অধিনায়ক বিরাট কোহলি এবং রাহুল দ্রাবিড়-কে সিদ্ধান্ত নিতে হবে। তারা কাকে পছন্দ করবেন তা এখনও স্পষ্ট নয়। পরের ম্যাচে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরবেন অধিনায়ক বিরাট কোহলি। আশা করা হচ্ছে যে তিনি এবং কোচ রাহুল দ্রাবিড় উমেশ যাদবের বদলে দিল্লির ফাস্ট বোলার ইশান্ত শর্মাকেই প্রাধান্য দেবেন।

Related Articles

Back to top button