টাইমলাইন

কেন হয়ে ছিল সুশান্তের সাথে ব্রেকআপ? NCB-এর জেরায় বড় স্বীকারোক্তি সারার

সইফ কন্যা সারা আলি খানের (sara ali khan) সাথে সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রেমের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই জোর চর্চা চলছে। অনেকেই দাবি করেছেন, করন জোহর ও অন্যান্যরা জোর করে সারাকে সুশান্তের কাছ থেকে সরে যেতে বাধ্য করেন। ঠিক কি কারনে এই ব্রেক আপ? NCB এর জেরায় জানালেন সারা।

ড্রাগস কান্ডে নাম উঠে আসায় সারা আলি খান গতকাল NCB-এর জেরার মুখোমুখি হন। অভিনেত্রীকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রায় ২ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেছিল। সারা আলি খানের পাশাপাশি শ্রদ্ধা কাপুর এবং দীপিকা পাড়ুকোনকে একই সময় জেরা করেছিল NCB।

সূত্রের খবর, এই জেরায় সাইফ কন্যা সুশান্তের সাথে তার সম্পর্ক নিয়ে দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, কেদারনাথের শ্যুটিং-এই তাদের বন্ধুত্ব জমে ওঠে। পরে তা সম্পর্ক পর্যন্ত গড়ায়। পাশাপাশি, নিজেদের সম্পর্ক ভাঙার কারনও এদিন জানিয়েছেন সারা।

জেরায় সারা জানিয়েছেন, সুশান্তের সাথে সম্পর্ক ভেঙে ফেলার কারন ছিল তিনি নিজের কেরিয়ারে মনোনিবেশ করতে চান। বলিউডের কেউ এই সম্পর্ক ভাঙতে বাধ্য করে নি।

সারা কি ড্রাগস আসক্ত? NCB এর করা এই প্রশ্নের উত্তরে সারা জানিয়েছেন সে পাবানার ফার্ম হাউসে গিয়েছেন সুশান্তের সাথে। তবে নিজে কখনো ড্রাগস নেন নি। যদিও সুশান্তের ড্রাগ নেওয়ার ব্যাপারে সারা ঠিক কি বলেছেন তা এখনো জানা যায় নি

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের বন্ধু স্যামুয়েল হাওকপিও দাবি করেছেন যে সারা আলি খান এবং সুশান্ত সিং রাজপুত একে অপরের সাথে সম্পর্কে ছিল। তবে সুশান্ত সিং রাজপুত ছবি সোনচিড়িয়া ফ্লপ হওয়ার কারনে সারা সুশান্তকে ছেড়ে দেন।

 

Back to top button