টাইমলাইনভারতভাইরালভিডিও

মাথা ভর্তি সিঁদুর নিয়ে স্কুটি ছুটিয়ে শ্বশুরবাড়ি গেলেন বউ, ব্যাকসিটে বসে বর- ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বিয়ের মরশুমে নানা ধরণের ভাইরাল ভিডিও (viral video) দেখার পর আবারও আবেগে ভাসল নেটপাড়া। ঠিক বিয়ের ভিডিও নয়, এবার বাসি বিয়ের পরবর্তীতে নতুন বউয়ের শ্বশুরবাড়ি যাওয়ার এক সুন্দর মুহূর্তের ভিডিও দেখে আবেগঘন হয়ে পড়লেন নেট পাড়ার বাসিন্দারা।

বিষয়টা হল, শিলিগুড়ির বাসিন্দা সুদেষ্ণা এবং বাগডোগরার বাসিন্দা পেশায় ব্যবসায়ী কৃষ্ণদেবের সম্বন্ধ করেই বিয়ে ঠিক হয়েছিল। ধীরে ধীরে কথা বার্তা এগোতে বিয়ের দিনও ঠিক হয়ে গেল। কিন্তু এদিকে নতুন কনে এক আবদার করে বসলেন তাঁর হবু বরের কাছে।

আগাগোড়াই স্কুটি চালানো প্যাশন শিলিগুড়ির সুদেষ্ণার। তাই বিয়ের আগেই হবু বরের কাছে আবদার করেছিলেন- বাসি বিয়ে সেরে গাড়িতে নয়, নিজে স্কুটি চালিয়েই শ্বশুরবাড়ি যাবেন নববধূ সুদেষ্ণা। শুধু সে একাই যাবেন না, পেছনের ব্যাকসিটে থাকতে হবে কৃষ্ণদেবকেও। আর সেইমত স্বপ্নপূরণও করলেন নববধূ সুদেষ্ণা।

কি অবাক হচ্ছেন তাই তো? আসুন আগে দেখে নিন সেই ভাইরাল ভিডিওর সুন্দর মুহূর্ত।

ভিডিওতে দেখা যাচ্ছে, মাথা ভর্তি সিঁদুর, পরনে লাল বেনারসি, এমনকি মাথায় শোলার মুকুট পড়েই স্কুটি চালাচ্ছেন সুদেষ্ণা। আর স্কুটির ব্যাকসিটে তাঁকে কথা দিয়ে তাঁর সঙ্গেই বিয়ের পোশাকেই রয়েছেন রব বাবাজিও। স্ত্রীর পেছনে স্কুটিতে বসে একটা স্বস্তির হাসিও রয়েছে তাঁর চোখে মুখে।

এই সমস্ত মুহূর্তটা ক্যামেরাবন্দি করে নিয়েছিলেন সুদেষ্ণার দাদা সৌত্রিক বসু। তিনি জানান, ‘বরাবরই স্কুটি চালাতে খুবই ভালবসে আমার বোন। আমরা, এমনকি ওঁর শ্বশুরবাড়ির কেউই ওঁর এই ইচ্ছাতে বাঁধা দেয়নি। সকলেই ভীষণ আনন্দের এবং মজার ছলেই নিয়েছেন গোটা বিষয়টাকে’।

বউয়ের এই অভিনব আবদারের বিষয়ে কৃষ্ণদেব জানিয়েছেন, ‘আমাদের সম্বন্ধ করে বিয়ে ঠিক হওয়ায় বিয়ের আগেই সুদেষ্ণা ওঁর ইচ্ছার কথা আমাকে জানায়। আমিও আর না করিনি। পরিকল্পনা মত, বাসি বিয়ে সেরেই আমরা বেরিয়ে পড়ি। বিষয়টা যে এত সুন্দর উপভোগ্য হবে, তা ধারণা করতে পারিনি’।

Back to top button